বসত ভিটায় জুয়া খেলতে নিষেধ করায় ঘর ভাংচুর ও প্রাণনাশের হুমকি

0
122

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড হলুদিয়াশিয়া গ্রামে বসত ভিটার পরিত্যক্ত ঘরে জুয়া খেলতে নিষেধ করায় ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।
উক্ত ঘটনায় বসত ভিটার মালিক একই গ্রামের বাসিন্দা ছৈয়দ আজিমের স্ত্রী আমেনা আক্তার বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ করেছেন।
লিখিত অভিযোগে জানাযায় বিগত ২ বছর আগে হলুদিয়া শিয়া গ্রামে ডাঃ,মাশুকের বাড়ির পার্শ্বে মাটির দেওয়াল ও টিনের ঘর ক্রয় করে কিছু দিন বসবাস করে। এরপর নানা সমস্যার কারনে ঘরটি আরেকজন মহিলাকে পাহারাদার হিসেবে ঘরটিতে থাকতে দেয়। মহিলাটি মারা যাওয়ার পর ঘরটি পরিত্যক্ত হয়ে যায়।
ঐ সুযোগ কে কাজে লাগিয়ে মোজাম্মেল সহ অন্যান্য লোকজন উক্ত ঘরে ঢুকে প্রায় সময় জুয়ার আসর বসায়। বসত বাড়ির মালিক আমেনা আক্তার খবর পেয়ে তাদের নিষেধ করায় উল্টো ক্ষেপে গিয়ে হুমকি ধমকি প্রদান করে এবং রাতের আধারে ঘরের মালামাল নষ্ট সহ মাটির দেওয়াল টি ভেংগে দেয়।
অভিযোগ পাওয়ায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অভিযুক্তরা পালিয়ে যায়।
বর্তমানে অসহায় আমেনা আক্তারের চুখের পানি থামছেনা। আমেনা জানান তার স্বামী বিদেশে থাকায় তার পিতার ঘরে আশ্রয় নিয়েছে। তার পিতায় ও অসহায় যার ফলে মোজাম্মেল আমাদের কে প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছে। আমি প্রশাসনের নিকট সুস্থ তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবী জানাই।
এবিষয়ে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) লিয়াকত আলী জানান ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বর্তমানে তদন্ত চলছে। অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here