বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির ২শ জনকে ত্রান ও ঈদ সামগ্রী বিতরন 

0
100

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর নিজ উদ্যোগে করোনাভাইরাস এর কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় দুঃস্থ ২ শত কর্মহীন মানুষের মাঝে ত্রান ও ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

১৯ এপ্রিল মংগলবার বিকাল ৪ টার সময় ইউনিয়নের ৮নং ওয়ার্ড নারিচ বুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে কর্মহীন হয়ে পড়া পাহাড়ী বাংগালী ২ শত পরিবারে মাঝে ত্রান সহায়তা হিসেবে চাউল ও ঈদ সামগ্রী হিসেবে সেমাই, চিনি, দুধ, নুডুস, কিশমিশ সহ নানা সামগ্রী প্রদান করা হয়।

ত্রান বিতরনে জাহাংগীর আলম বাহাদুর বলেন এই দুর্যোগময় মুহুর্তে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাস্তবায়নের নিমিত্তে এবং মাননীয় পার্বত্য বিষয়ক মন্ত্রী বাবু বীর বাহাদুর এমপি মহোদয়ের নির্দেশ মোতাবেক সম্পুর্ন ব্যক্তিগত উদ্যোগে নিজ তহবিল আমার এই ক্ষুদ্র সহায়তা।
তিনি আরো বলেন দলমত নির্বিশেষে সরকারের পাশাপাশি সামর্থ্য অনুযায়ী সমাজের বিত্তবান রা যদি এগিয়ে আসে তাহলে সকলেই খাদ্য সহায়তা পাবে। তখন আর কোন কোন লোক না খেয়ে থাকবেনা ইনশাআল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মোঃ লিয়াকত আলী, এ এস আই হাবিব, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মংথোয়াইলা মারমা , ইউপি সদস্য আবদুর রহিম, ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপন প্রমুখ। এছাড়াও আওয়ামীলীগ এর নেতাকর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here