বাইশারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতির পক্ষ থেকে অসুস্থদের আর্থিক সহায়তা প্রদান

0
58

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়িঃ

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী প্রবাসী ঐক্য পরিষদ বর্তমান নাম বাইশারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর পক্ষ থেকে অসুস্থ ব্যক্তিদের চিকিৎসা সেবার জন্য নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
বুধবার ২২ সেপ্টেম্বর বিকাল ৪ টায় বাইশারী বাজারস্থ সমিতির নিজস্ব কার্যালয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এই নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।
এসয় প্রবাসী কল্যান সমবায় সমিতির নিজস্ব তহবিল থেকে দীর্ঘ অসুস্থ থাকা বাইশারী এলাকার বাসিন্দা সিরাজুল ইসলাম এর পুত্র মোঃ এনামুল হক ৭২ হাজার টাকা ও নুরুল আলম মনুর পুত্র মোঃ নুরুল আমিন কে ১০ হাজার টাকা সহায়তা দেওয়া হয়। ইতিপূর্বে ও বাইশারী প্রবাসী ঐক্য পরিষদ বর্তমান না বাইশারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর পক্ষ থেকে এলাকায় বিভিন্ন আর্থ সামাজিক কাজে অংশ গ্রহন করেছেন। মুঠোফোনে বাইশারী প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি মোঃ হামিদ উল্লাহ সাধারণ সম্পাদক আজিজুল হক আজিজ জানান বাইশারী সহ পার্শ্ববর্তী এলাকা থেকে পৃথিবীর বিভিন্ন দেশে প্রায় ১৫০ জন প্রবাসী অবস্থান করছেন তাদেরকে নিয়ে ৯ ই অক্টোবর ২০২০ জুমাবার বাইশারী ইউনিয়ন পরিষদের হলরুমে ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলমসহ এলাকার গন্যমাণ্য ব্যাক্তি বর্গের উপস্থিতিতে ২৯ সদস্য কমিটির মাধ্যমে আমাদের কার্যক্রম শুরু করা হয়।তখন থেকেই আমাদের প্রবাসীদের উপার্জিত অর্থ থেকে এলাকার অসহায় মানুষের দুঃখ কষ্ট সামান্য হলেও দুর করার জন্য সহায়তা করছি ভবিষ্যতে ও এই সহায়তা অব্যাহত থাকবে। তাই বাইশারী প্রবাসী ঐক্য পরিষদ বর্তমান নাম বাইশারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর সকল প্রবাসীদের জন্য দোয়া কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম, সহ অর্থ সম্পাদক নুরুল আলম, আবদুর রহমান, উপদেষ্টা আলহাজ্ব মোঃ আলম বিএ,মোঃ ইলিয়াস সওদাগর সাংবাদিক আবদুর রশিদ। জুমে অংশ গ্রহণ করেন মোঃ জাফর আলম,আবদুল জলিল,আবু ছিদ্দিক। প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here