বাউফলে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক হারুনের পাশে বিএমএসএফ কেন্দ্রীয় নেতৃবৃন্দ

0
91

ঢাকা বুধবার ২৪ ফেব্রুয়ারি ২০২১: বাউফলে সন্ত্রাসী হামলার শিকার বাংলাদেশ প্রতিদিনের বাউফল প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পটুয়াখালী জেলা সভাপতি হারুন অর রশিদের শয্যাপাশে কেন্দ্রীয় নেতৃ্ৃবৃন্দ। বুধবার বিকেলে বিএমএসএফের একটি প্রতিনিধিদল পিজি হাসপাতালে চিকিৎসাধীন হারুনের শারিরিক ও চিকিৎসার খোঁজখবর নেন।

বিএমএসএফ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম-সম্পাদক আবুল কালাম, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল হাসান বেলাল,সহ-সাংগঠনিক সম্পাদক আবুবকর তালুকদার, কেন্দ্রীয় নেতা আমেনা ইসলাম, লিপি নুর শাহজাদী, তাসলিমা আকতার ও রেনু বেগম উপস্থিত ছিলেন। এসময় নেতৃবৃন্দ সাংবাদিক হারুনের ওপর হামলাকারী সন্ত্রাসীদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়।

উল্লেখ্য, একুশে ফেব্রুয়ারি রাতে শহীদ বেদীতে ফুল দেয়াকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের মাঝে বাকবিতণ্ডা ঘটে। এসময় সাংবাদিক হারুন ভিডিও করছিলেন। এই ঘটনার জেরধরে পরদিন সন্ধ্যায় পরিকল্পিতভাবে তার ওপর হামলা চালানো হয়। এতে তার মাথা ফেটে প্রচুর রক্তক্ষরন হয়। আহতাবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় হারুন অর রশিদকে। এঘটনায় বাউফল থানায় ২২জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

হারুন, পটুয়াখালী জেলা পরিষদ সদস্য এবং বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদকের দায়িত্বপালন করছেন।
নেতৃবৃন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here