বান্দবানের প্রবীণ সাংবাদিক “চবাথুই মার্মা” মৃত্যুতে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের শোক

0
116

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি বান্দরবান

বান্দরবানের সিনিয়র সাংবাদিক চবাথুই মার্মা (৫৫)শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।তিনি শুক্রবার (২৭ মার্চ) বেলা ১২টা ৫৫ মিনিটে বান্দরবান সুয়ালক ইউনিয়নের আমতলীর মার্মা পাড়ার নিজ বাসভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে সাংবাদিক চবাথুই মার্মার স্ত্রী ও ৪ সন্তানসহ অনেক গুণগ্রাহী রেখে যান।

সাংবাদিক চবাথুই মার্মা দীর্ঘদিন যাবত কিডনী জটিলতায় অসুস্থ ছিলেন। তিনি বান্দরবান জেলার থানচি উপজেলার হেডম্যান পাড়ায় জম্মগ্রহণ করেন। সে দীর্ঘদিন দৈনিক ভোরের কাগজ ও দেশ টিভির বান্দরবান জেলা প্রতিনিধি হিসেবে কাজ করে ছিলেন। পরে বিডি ২৪. ডটকম ও ৭১ টেলিভিশনে জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

এদিকে সাংবাদিক চবাথুই মার্মার মৃত্যুর খবর পেয়ে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন
যথাক্রমে- প্রেসক্লাব প্রতিষ্ঠাতা ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো, শফি উল্লাহ, সভাপতি, দৈনিক ভোরের কাগজ,দৈনিক পূর্বকোণ ও দৈনিক রূপসীগ্রাম উপজেলা প্রতিনিধি শামীম ইকবাল চৌধুরী, প্রধান উপদেষ্টা ও দৈনিক আজাদী প্রতিনিধি মাঈনুদ্দীন খালেদ, উপদেষ্টা ও উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি তসলিম ইকবাল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ও যায়যায়দিনের প্রতিনিধি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক ও দৈনিক সাংঙ্গু বান্দরবান জেলা প্রতিনিধি মো,আবুল বাশার নয়ন, যুগ্ন- সম্পাদক ও দৈনিক সু-প্রভাত প্রতিনিধি মো,জাহাঙ্গীর আলম কাজল,অর্থ-সম্পাদক ও মানবজমিন প্রতিনিধি মো আমিনুল ইসলাম, তথ্য- গবেষণা সম্পাদক ও দৈনিক সংবাদ প্রতিনিধি মো, হাফিজুল ইসলাম চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক ও দৈনিক চট্টগ্রামমঞ্চ প্রতিনিধি মো,জয়নাল আবেদীন টুক্কু, ক্রীড়া সম্পাদক ও দৈনিক মানব ক, দৈনিকসচিত্র মৈ,বাঁকখালী প্রতিনিধি আব্দুর রশিদ, সহ ক্রীড়া সম্পাদক ও দৈনিক ৭১ প্রতিনিধি মো, শাহীন,কার্যকরী নির্বাহী সদস্য ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি মো, মুফিজুর রহমান, নির্বাহী সদস্য সানজিদা আক্তার রুনা, সদস্য মাহামুদুল হক বাহাদুর, মো,তৈয়ব উল্লাহ, মো, ইফসান খাঁন ইমন, আবুশাহমা,মো,ইউনুছ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here