বান্দরবানের রোয়াংছড়ি বাজারে আগুন: ১টি বসতঘর সহ ৭টি দোকান পুড়ে ছাই

0
98

শুভ তংচংগ্যা

বান্দরবানের রোয়াংছড়ি বাজারে ১টি বসতঘর সহ ৭টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।
গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তরা হলেন লানিংপ্রু মারমা, মো. রাসেল (ফারম মুরগি) দোকান, জাহাঙ্গীর আলম (টিন,সিমেন্ট), বাবলু বড়–য়া (চাউল), খোকন বড়–য়া (মুদি দোকান), থুইক্যঅং মারমা (কাঁচামাল স্টক), ক্যসাইনু মারমা (লুছোঅং) মারমা (স্টেশনেরী ও লাইব্রেরী), গরাচিং মারমা (মুদি) সহ ৭টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় সূত্রে জানা গেছে, মো: রাসেলের মুরগি ফারম দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
এব্যাপারে রোয়াংছড়ি ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা বলেন, হঠ্যাৎ করে মাঝ রাতে বাজারে আগুন লাগার খবর শুনে ফায়ার সার্ভিস কে খবর দেন। সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিস, সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয়রা ঘটনা স্থলে জড়ো হয়ে আগুন নেভানোর পর নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। বাবলু বড়–য়া, জাহাঙ্গীর আলম ও থুইক্যঅং মারমা সহ ক্ষতিগ্রস্তরা বলেন, দুইটি বসতঘরের মধ্যে ১টি ঘর আনসিক পুড়ে গেছে। একটি বসতঘর সহ ৭টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়েছে। ঘর ও ৭টি দোকান মিলে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।
এব্যাপারে রোয়াংছড়ি ফায়ার সার্ভিস স্টেশনের কমান্ডার উচিং মারমা বলেন, রোয়াংছড়ি বাজারে অগ্নিকান্ডের সংবাদ পেয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে প্রায় আধাঘন্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। তবে প্রাথমিকভাবে কী পরিমাণের ক্ষয়ক্ষতি হয়েছে এখনো নির্ণয় করা যায়নি। পরে বিস্তারিত বলা যাবে। ঘটনা স্থল স্থানীয় জনপ্রতিনিধি সহ রোয়াংছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান ও থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলাম পরিদর্শন করেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here