বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে ভয়াবহ আগুন উগ্রবাদী ৭ রোহিঙ্গা আটক

0
124

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী টিভি টাওয়ার এলাকার রোহিঙ্গা ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে রোহিঙ্গা উগ্রবাদী সন্ত্রাসী গ্রুপের সদস্যরা। সোমবার (২২ মার্চ) দুপুর ৩টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে আগুন দেয়ার সময় ৭ রোহিঙ্গা যুবকে আটক করেছে এপিবিএন পুলিশ।

কক্সবাজার জেলা ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার গোবিন্দ ভট্টাচার্য এ তথ্য নিশ্চিত করে জানান, আগুন নেভাতে কাজ শুরু করেছিলেন চারটি ইউনিট।

স্থানীয় সূত্রে জানা যায়, শুরুতে ৮ নম্বর ক্যাম্পে আগুন ধরিয়ে দিলেও ধীরে ধীরে সেটা ৯,১৭,১৮,৮,১০ এবং ১১ নম্বর ক্যাম্পেও ছড়িয়ে পড়ে। এ ঘটনায় সমগ্র বালুখালি জুড়ে প্রচণ্ড যানযটের সৃষ্টি হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়ি ক্যাম্পের ভেতর পর্যন্ত প্রবেশ করতে পারছিল না পরে বিকেল ৬ টার দিকে সে আগুন আস্তে আস্তে নিবে যায়।

১৬ এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল রানা বলেন, বর্তমানে আগুন নিয়ন্ত্রণে।
থাইংখালী উচ্চবিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য ৩ নম্বর ওয়াড়ের সম্ভাব্য মেম্বার প্রার্থী মাস্টার নুরুল বশর প্রতিবেদককে জানান, হঠাৎ রোহিঙ্গা ক্যাম্পে আগুন ছড়িয়ে পড়তে শুরু করে বিকেল ৩ টার দিকে। তিনি আরো বলেন তখন পরো রাস্তা যানযট মধ্য দিয়ে ব্লগ ছিল কক্সবাজার-টেকনাফ সড়ক। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য আইন শৃঙ্খলা বাহিনী সদস্য ছিলেন ।

ফায়ার ফাইটার গোবিন্দ ভট্টাচার্য জানান, আগুন লাগার কারণ এখনো জানা যায়নি। উখিয়া ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট এবং জেলা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট বর্তমানে আগুন নিয়ন্ত্রণে । এখন পর্যন্ত হতাহতের কোনো তথ্য পাইনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here