বৃদ্ধ আছিয়াকে শেরপুর জেলা পুলিশের সহায়তায় মাথা গোঁজার ঠায়

0
127

আরিফুল ইসলাম শেরপুর জেলা প্রতিনিধি ঃ

শেরপুর জেলার অন্যতম অনলাইন নিউজ পোর্টাল দেশবার্তা বিডি ডট কমে খবর প্রকাশের পর একটি টিনসেট পাঁকা ঘর পেলেন বৃদ্ধা আছিয়া।
গত ০৫ ফেব্রুয়ারি শেরপুর পৌর শহরের ৯নং ওয়ার্ডের কলকল বাজার এলাকার অসহায় বৃদ্ধ আছিয়ার জীবন-যাপনের খবর ভিডিও সহ অনলাইন নিউজ পোর্টালে প্রকাশ হওয়ার পর সেটা নজরে আসে শেরপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের। পরে জেলা পুলিশের পক্ষ থেকে তাকে একটি নতুন ঘর দেয়া প্রতিশ্রুতি দেয়া হয়।

সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ৬ তারিখ রাতে গোপনে অধিক তথ্য সংগ্রহের মাধ্যমে বৃদ্ধার অসহায়ত্বের বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষ কে নিশ্চিত করেন। তাই জেলা পুলিশের পক্ষ হতে সিদ্ধান্ত নেয়া হয় তার জন্য একটি নতুন ঘরের ব্যবস্থা করে দেয়ার।
এরই ধারাবাহিকতায় শেরপুর জেলা পুলিশ সুপার জনাব হাসান নাহিদ চৌধুরী মহোদয়ের উপস্থিতে ২১ শে ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের দিনটি স্মরণে বৃদ্ধা আছিয়াকে ঘরটি হস্তান্তর করেন।

এসময় অন্যান্যদের মধ্যে পুলিশ সুপারের সহধর্মীনী ও পুলিশ নারী কল্যান সমিতির সভানেত্রী কাজী মোনালিসা মারিয়া, অতিঃ পুলিশ সুপার (সদর) মাহমুদুল হাসান ফেরদৌস, সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, তার সহধর্মীনী সৈয়দা ইসরাত জাহান ও পুলিশের অন্যান্য কর্মকর্তা – কর্মচারীসহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here