ভাঙ্গুড়ায় প্রাথমিক বৃত্তি পরীক্ষায় শরৎনগর স্কুল এগিয়ে

0
111

রাজিবুল করিম রোমিও পাবনা প্রতিনিধি

২৫-০২-২০২০ইং,মঙ্গলবার প্রাথমিক বৃত্তির ফলাফল প্রকাশ হয়েছে। ভাঙ্গুড়া উপজেলায় মোট ৩১জন ছাত্র-ছাত্রী ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। স্কুলগুলোর মধ্যে ট্যালেন্টপুলে এগিয়ে রয়েছে পৌরসভার শরৎনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়। এই স্কুল থেকে ১২ জন শিক্ষার্থী ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। তারা হলো,শাওন হোসেন,আলফাজ আহমেদ আসিফ,তামীম আহমেদ তুহিন,নেহাল হাসান,ফারহান নাদিম,চৈতি মন্ডল,ফাতিমা খাতুন,হুমায়রা মালিহা সৌমিক,নুর হালিজা,মিফতাহুল জান্নাত সন্ধি,নওরিন সুমাইয়া ও নওরীন সাদিয়া।
উপজেলায় ট্যালেন্টপুলে দ্বিতীয় স্থানে রয়েছে ভাঙ্গুড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয। এখান থেকে ১১ জন শিক্ষার্থী ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। তারা হলো,নিশাদ বিন নীরব,রেদওয়ানুল আলম,এন এম তাহসিন রহমান নিহান,তাহরিম হোসেন,আব্দুর রঊফ,রিফাত জাহান তুর্য,নওরীন তাবাসুম মনিরা,মেহেরুন নেছা তানহা,সামিয়া তারেক তিথি,আফিয়া মুবাশ্বিরা ও নুশরাত জাহান নদী ।
এছাড়া উপজেলার সেবাব্রতি স্কুল থেকে ১জন,করতকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১জন, ছোটবিশাকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১জন,রাঙ্গালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১জন,আরাজী পারভাঙ্গুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১জন,ভেড়ামারা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১জন ও বিজ্ঞান স্কুল থেকে ২জন ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here