মনখালীতে সরোয়ার আলমকে ছিনতাইকারী আখ্যা দিয়ে নিউজ ২৪ লাইনে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

0
220

গত ১৫-০৬-২০২১ ইংরেজি তারিখে নিউজ 24 লাইন নামে একটি অনলাইন নিউজ পোর্টালের আমি মোহাম্মদ সরোয়ার আলম এর নামে বিভিন্ন মানহানিকর বক্তব্য দিয়ে একটি সংবাদ প্রকাশিত হয়। যা সম্পূর্ণ বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত, এবং ঘটনার সাথে বাস্তবতার কোন মিল নেই। আমি উক্ত সংবাদের তীব্র  নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রকৃত ঘটনা নিম্নে বর্ণিত হল:-
 আমি মোহাম্মদ সরোয়ার আলম ও আমার ছোট ভাই শফিউল আলম দুজনেই প্রবাসী। এদিকে অভিযোগকারী নুরুল আমিন
আমার আপন ভাগিনা হয়, সে সুবাদে সে আমরা প্রবাসে থাকা কালে আমার নিজ দেশীয় কাজকর্ম করার জন্য তার কাছে টাকা আদান- প্রদান করতাম। দেশে আসার পর হিসেবে যখন একটু অমিল দেখলাম ভাগিনা হিসেবে তাকে একটু শাসিয়ে কথা বলায় সে আমার টাকার হিসেব না দেওয়ার জন্য এলাকার কিছু কুচক্রী মহলের ফাঁদে পড়ে আমার নামে থানায় মিথ্যা  বানোয়াট জিডি করে এবং বিভিন্ন অনলাইনে মিথ্যা তথ্য দিয়ে নিউজ প্রকাশিত করে যাতে আমার ব্যক্তিগতভাবে খুবই মান ক্ষুন্ন হয়েছে।
এ ব্যাপারে জালিয়া পালং ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরীর কাছে আমাদের প্রতিনিধি যোগাযোগ করলে তাকে বলেন। আমি প্রকৃত ঘটনা সম্পর্কে সম্পূর্ণ জ্ঞাত সরোয়ার আলম বিভিন্ন সময় আমার সাথে যোগাযোগ করে একটা সুরাহার জন্য বলেছিলেন এবং আমি মনখালীতে জহুর আহমেদ চৌধুরী সহ উক্ত ঘটনার সমাধান করে দেয়ার জন্য গেলে নুরুল আমিন বিচারস্থলে উপস্থিত না হওয়ার কারণে শেষ পর্যন্ত কোন সমাধান হয়নি।
পরবর্তীতে জানতে পারলাম নুরুল আমিন ঐ ঘটনা নিয়ে থানায় জিডি করেছে, তদন্তকারী কর্মকর্তা এসআই সাইফুল সরেজমিনে গিয়ে তদন্ত করে জানতে পারলেন প্রকৃত ঘটনার সাথে নুরুল আমিনের বক্তব্যের কোন মিল নেই।
ছিনতাই অপহরণের ঘটনা সম্পূর্ণ মিথ্যা প্রকৃত ঘটনা হচ্ছে তাদের ফ্যামেলি মেটার।
অসহায় সরোয়ার আলম ভারাক্রান্ত মন নিয়ে আমাদের প্রতিনিধিকে জানান আমি একজন প্রবাসী হিসেবে দেশের এমন কৃষ্টি-কালচার দেখে খুবই লজ্জিত মর্মাহত ও দুঃখিত। এবং news24 Line এর সম্পাদক সহ সকল সাংবাদিক ভাইদের ভিত্তিহীন এসব নিউজ প্রকাশিত করে আমার মত প্রবাসীদের বিভ্রান্তি না করার জন্য বিনীত ভাবে অনুরোধ জানাচ্ছি।
প্রতিবাদকারী
মোহাম্মদ সরওয়ার আলম ও শফিউল আলম
উভয় পিতা :- মৃতঃ সৈয়দ আলম
ঠিকানা :- মনখালী, বটতলী, ডেইলপাড়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here