মন্ত্রী বীর বাহাদুরের রোগমুক্তিতে নাইক্ষ্যংছড়িতে ভক্তদের প্রাথর্না ও দোয়া

0
91

আবদুর রশিদ নাইক্ষ্যংড়ি

পাবর্ত্য মন্ত্রী বীর বাহাদুর এমপির করোনা আক্রান্ত হওযায় রোগমুক্তির জন্যে নাইক্ষ্যংছড়িতে মসজিদে-মাদরাসায় খতমে কুরআন ও দোয়া মাহফিল এবং মন্দির-প্যাগোড়ায় প্রার্থনা নেমে পড়েন মন্ত্রীর ভক্তরা ।
রোববার (৭ জুন) সকাল ১১টায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের উত্তর বিছামারা মাদ্রাসায় ও মসজিদ ঘোনা মাদ্রাসাসহ নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় বীর বাহাদুর এমপির করোনা আক্রান্ত থেকে রোগ মুক্তি পাওয়ার লক্ষ্যে হাফেজদের নিয়ে খতমে কোরআন ও বিশেষ দোয়া মাহাফিলের আয়োজন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যন ও আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাহ ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি তসলিম ইকবাল চৌধুরী।

এতে বীর বাহাদুর এমপির রোগ মুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন ঘিলাতলী জামে মসজিদের খতিব মাওলানা মো, শামশুল আলম ও মসজিদ ঘোনা হাফেজ খানার মওলানা জাহেদ হোসেন মোনাজাতে বাংলাদেশসহ বিশ্বের সব দেশকে করোনাভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষিত রাখতে এবং এ ভাইরাসে আক্রান্ত পাহাড়ী জনপদের অভিভাবক ও পার্বত্য বিষয়কমন্ত্রী বীর বাহাদুর এমপির রোগ আরোগ্য কামনা করে আল্লাহর কাছে দোয়া ও প্রার্থনার মাধ্যমে বিশেষ মোনাত করা হয়েছে।
এসময়, খতমে কোরআনা, দোয়া ও মোনাজাতে অংশ নেন এলাকার মুরব্বীয়ানাসহ সাধারণ মুসল্লিরা।
একই বিষয়ে উপজেলার বাইশারীতে শাহ নুরুদ্দীন মাদরাসা,পেঠান আলীপাড়া জামে মসজিদ,বাইশারী নুরুল উলুম হেফজখানা সহ ইউনিয়নের প্রায় মসজিদে দোয়া প্রাথর্না করা হয।
নাইক্ষংছড়ির বাসিন্দা বান্দরবান জেলা
পরিষদ সদস্য ক্যনু আন চাক বলেন
পুরো উপজেলায় বৌদ্ধবিহার,মন্দির বা প্যাগোড়ায় মন্ত্রী বীর বাহাদুরের জন্যে
প্রার্থনা করেন তার ভক্তরা।
অপর দিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ইমরান মেম্বার,দৌছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুল্লাহ জানান,দৌছড়ির বিভিন্ন মসজিদ ও প্যাগোড়ায় মন্ত্রী বীর বাহাদুরের রোগমূক্তি চেয়ে প্রার্থনা করা হয।
অপর একটি বিশ্বস্থ মূত্র জানান,বীর বাহাদুর গত ঈদুল ফিতরের দিন মুসলিম সোসাইটির সাধারন লোকজনের সাথে কূলাকোলী,কূশর বিনিময় ইত্যাদির কারণে করোনায সংক্রমন হন তিনি। মন্ত্রীর ঘনিষ্ঠ এ সূত্রটি আরো দাবী করেন,রোববার সকালে মন্ত্রীকে ঢাকা নিয়ে যায সেনাবাহিনীর একটি হেলিকপ্টারে করে। পাশাপাশি মন্ত্রীর পরিবারের ৯ সদস্যের কাছ থেকে নমুনা সংগ্রহ করেন বান্দরবান জেলা হাসপাতাল কতৃর্পক্ষ।
বিষয়টি নিশ্চিত করেন সিভিল সাজর্ন।
উল্লেখ্য মন্তী বীর বাহাদুরের করোনা পজেটি্ভ শনাক্ত হয় শনিবার বিকেলে।
এ খবর প্রকাশের পর তার ভক্তরা প্রাথর্নায় মগ্ন হন নাইক্ষ্যংছড়ি সহ পুরো জেলায় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here