মরিচ্যা পাতাবাড়ি বাজারে ভয়াবহ অগ্নিকান্ড

0
131

নিজস্ব প্রতিবেদক

উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের মরিচ্যা পাতাবাড়ি বাজারে মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১ টায় ভয়াবহ অগ্নিকান্ডে অর্ধশত দোকা;ন পুড়ে ছাই হয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পাতাবাড়ি বাজারের আইয়ুবের টি-স্টল থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

পাতাবাড়ি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী রাসেল, হার্ডওয়ার এন্ড ইলেকট্রিক এর স্বত্বাধিকারী, মোঃ সাইফুল ইসলাম জানান, পাতাবাড়ি বাজারের বড় ব্যবসায়ী হিসেবে আমার দোকানে ৭০ লক্ষ টাকার মজুদ ছিল। একটা মাল বের করতে পারেনি সব মাল পড়ে ভস্মীভূত হয়ে যায়।

হলদিয়া পালং ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাদশা আলম জানান, গত রাত পৌনে একটায় পাতাবাড়ি বাজারে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটলে দ্রুত ফায়ার সার্ভিসে যোগাযোগ করা হয়। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ইউনিটের সদস্যরা পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই প্রায় দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে ৪০-৫০টির মতো দোকান ভস্মীভূত হয়ে দেড়-দুই কোটি টাকার উপরে ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

পাতাবাড়ি বাজারের ফার্নিচার ব্যবসায়ী নুরুল হক জানান, অগ্নিকাণ্ডের সূত্রপাত হলে ব্যবসায়ীরা নিজ নিজ প্রতিষ্ঠানের রক্ষা করার জন্য প্রাণপণ চেষ্টা করেও অনেকের দোকান থেকে একটি মান বের করা সম্ভব হয়নি।আমার দোকান পুড়ে গেলেও কিছু মাল বের করা সম্ভব হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here