মহেশখালীতে নিউ জেনারেশন ফাউন্ডেশন-এর উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
123

মিছবাহ উদ্দীন আরজু, (মহেশখালী প্রতিনিধি)

মহেশখালী উপজেলার শিক্ষা ও কল্যাণমূলক সামাজিক সংগঠন নিউ জেনারেশন ফাউন্ডেশন (NGF) এর আয়োজনে বিভিন্ন মেডিকেল কলেজে ২০২০-২১ সেশনে মহেশখালীর চান্সপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের নিয়ে আজকে কৃতি সংবর্ধনা ও বার্ষিক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাযা যায়, ৭ মে (শুক্রবার) নিউ জেনারেশন ফাউন্ডেশন-এর তত্ত্বাবধানে পরিচালিত মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের ডেইলপাড়াস্থ হাজী রুহুল আমিন মার্কেটের “ছোট মহেশখালী গণপাঠাগার” প্রাঙ্গণে এই সংবর্ধনা ও বার্ষিক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহেশখালী থানার ওসি জনাব আব্দুল হাই।উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা জনাব সালেহ আহমদ। সংগঠনের সভাপতি

মোঃ রিয়াজুল মোস্তফা-এর সভাপতিত্বে অনুষ্ঠিত হওয়া এই কৃতি সংবর্ধনা ও বার্ষিক ইফতার মাহফিলের পুরো অনুষ্ঠান জুড়ে সঞ্চালক হিসেবে ছিলেন- সংগঠনের সাধারণ সম্পাদক ঢাবি শিক্ষার্থী আশরাফ উল্লাহ খাঁন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হোয়ানক কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক জনাব জিয়াউর রহমান, ছোট মহেশখালী ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার এনামুল করিম, বিশিষ্ট ব্যাংকার সংগঠনের উপদেষ্টা জনাব মাহবুব আলম, মহেশখালী উপজেলার প্রবীণ সাংবাদিক জনাব মাওলানা শফিক উল্লাহ খান, ছোট মহেশখালী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব নুরুল হুদা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মহেশখালী থানার ওসি জনাব আব্দুল হাই বলেন, আজকের কৃতি সংবর্ধনা অনুষ্ঠানে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। মহান আল্লাহ প্রদত্ত জ্ঞান বিজ্ঞান কাজে লাগিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। ডাক্তাররা জাতির কর্ণধার। নীতি নৈতিকতা সম্পন্ন ডাক্তার হওয়ার আহবান জানিয়ে এই রকম একটি মহতী উদ্যোগ নেয়ায় নিউ জেনারেশন ফাউন্ডেশন-কে ধন্যবাদ জানান উপস্থিত অতিথিবৃন্দ।

কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেয়ার পর সমাপনী বক্তব্যের মাধ্যমে উপস্থিত সবাইকে NGF-এর পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয় এবং সর্বশেষ মাওলানা শফিক উল্লাহ খানের মোনাজাত পরিচালনার মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম সমাপ্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here