মহেশখালীর পান বোঝাই পিকআপ মিরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় চালক-হেলপার নিহত

0
51

মিছবাহ উদ্দীন আরজু, (মহেশখালী প্রতিনিধি)::

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার সামনে দাঁড়িয়ে থাকা মালবাহী ট্রাকে মহেশখালী থেকে ছেড়ে আসা পান বোঝাই পিকআপের ধাক্কায় পিকাপের ড্রাইভার ও হেল্পার দু’জনই নিহত হয়েছে।

নিহতরা হলেন, কক্সবাজার জেলার পেকুয়ার গাড়ির চালক মোঃ তৌহিদ (৩০) ও হেলপার রুবেল (২৫)।

মহেশখালী উপজেলার বিভিন্ন এলাকায় সাপ্তাহে দুই দিন পান বাজার বসে সেই হিসাবে ২২ মে শনিবার পানের বাজার ছিলো উপজেলার কালারমারছড়া ইউপিস্থ চিকনীপাড়ায়।

খোঁজ নিয়ে জানা যায়, বরাবরের মতো চিকনীপাড়া এলাকার পান ব্যবসায়ী শাহজাহান ও ওচমানের পান নিয়ে ২৩ মে (রবিবার) রাত অনুমানিক ২টায় সুদূর নোয়াখালীর উদ্দেশ্যে পান বোঝাই পিকআপটি মহেশখালী থেকে ছেড়ে যায়।

পিকআপটি ভোর ছয়টার দিকে মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার সামনে এসে পৌঁছালে; পূর্বে থেকে দাড়িয়ে থাকা মালবাহী একটি ট্রাকে সজোরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ঘটানাস্থলে ড্রাইভার ও হেলপার দু’জনই মৃত্যুবরণ করেন। সাথে সাথে মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের একটি টিম ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে এবং জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত পিকআপ ও ট্রাক থানায় নিয়ে যায়।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সাথে যোগাযোগ করা হলে তিনি আমাদের প্রতিনিধিকে জানান, লাশ দুটি আমাদের হেফাজতে ছিলো, আজ দুপুর ১টায় তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here