মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে মা ও ছেলের না ফেরার দেশে

0
76

নিজস্ব প্রতিবেদক

রামু উপজেলা গর্জনিয়া নিবাসী “কাদেনা” গার্মেন্টসের ম্যানেজিং ডাইরেক্টর মাজেদের বড় ভাই “ইয়ং ওয়ান” গার্মেন্টেসের সহকারী ব্যাবস্থাপক মোঃ আয়াস সিকদার (৪৭) চট্টগ্রাম জেনারেল হাসপাতালে গতকাল সকাল ৯’১০ এ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন।
ঠিক ঐদিন রাত ৯’৩০ টা’য় তাঁর শ্রদ্ধেয় মা(শামসুন নাহার) কক্সবাজার সদর হাসপাতালে একদিকে পুত্র শোকে অন্যদিকে করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।ইন্না-লিল্লাহ…..
আমি তাঁদের রুহের মাগফেরাত কামনা করছি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। মা ও ভাইয়ের রেখে যাওয়া সন্তান-সন্ততি ও ভাই-বোন,আত্নীয়-স্বজন সবাইকে শোক সাগরে ভাসিয়ে তাঁরা না ফেরার দেশে চলে গেছেন।আজ তাঁরা সবাই শোকে নিরব-নিস্তব্ধ পাথর হয়ে গেছে।তাঁদের শোকের বেদনায় অশ্রু যেন আগ্নেয়গিরির লাভার মত নির্গত হচ্ছে। জানি তোমাদের ভাই-বোনদের চোখের পানি আজ মহাসাগরের পানির সাথে একাকার হয়ে গেছে।এই চোখের পানি আর কোনদিন মায়ের আঁচল দিয়ে মুছে ফেলা যাবে না।
তোমরা সবাই আজ ঘাত-প্রতিঘাত,পরিশ্রান্ত, শোকাতুর কিন্তু তারপরও আশা-নিরাশার দোলাচলে ভাই-বোন, আত্নীয়-স্বজন নিয়ে বেঁচে থাকতে হবে। বিধাতার বিধান কেহ তো রদ করতে পারে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here