মোদি আসলে দেশের সব বিমানবন্দর অচল করে দেয়ার হুমকি হেফাজতের

0
95
ভাতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বাংলাদেশে আসতে দিলে ঢাকাসহ সারা দেশের বিমানবন্দর অচল করে দেয়া হবে বলে হুমকি দিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব জুনায়েদ বাবুনগরী।
শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রামের হাটহাজারী ডাক বাংলো চত্বরে হেফাজতে ইসলাম বাংলাদেশের হাটহাজারী পৌরসভার উদ্যোগে এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
হেফাজত ইসলাম বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীসের সভাপতিত্বে ও হাটহাজারী উপজেলার সাবেক সফল ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দীন মুনিরের সঞ্চালনায় সমাবেশ বাবুনগরী বলেন, ইসলাম সবসময় মানবা‌ধিকা‌রের কথা ব‌লে। শান্তি ও নিরাপত্তা প্রতিষ্ঠার কথা ব‌লে। অমুসলিম সম্প্রদায়কে নিরাপত্তাদা‌নের কথা ব‌লে। আমা‌দের দে‌শের মুসলমানগণ বারবার তা প্রমাণ ক‌রে দেখিয়েছে। অথচ ভারতের সংখ্যালঘু মুসলিম সম্প্রদায় সবসময় সংখ্যাগরিষ্ঠ হিন্দু সম্প্রদায় কর্তৃক নির্যাতিত নিপীড়িত হচ্ছে।
বাবুনগরী বলেন, সেই মুসলিম রক্তে স্বাধীন হওয়া ভারতে আজ মুসলিম সংখ্যালঘুদের উপর যেভাবে জুলুম নির্যাতন চালাচ্ছে তা পরিষ্কার রাষ্ট্রীয় নীতি ও মানবাধিকার লঙ্ঘনের শামিল। ভারতের উচিৎ হবে নিজে‌দের দে‌শের সংখ্যালঘুদের নিরাপত্তা ও নাগরিক অধিকার নি‌য়ে কাজ করা।
তিনি আরো বলেন, বাংলাদেশ সরকার এই গণহত্যার জন্য প্রধানতম দায়ী ব্যক্তি নরেন্দ্র মোদিকে বাংলাদেশে আমন্ত্রণ জানাচ্ছে। যা এ মুহূর্তে বাংলাদেশের মুসলমান জনগোষ্ঠীর জন্য চরম উস্কানিমূলক।
তিনি আরো বলেন, মোদি বাংলাদেশে আসতে চাইলে ঢাকাসহ সারা দেশের বিমানবন্দর অচল করে দেয়া হবে এবং মোদির আগমনের কারণে দেশের অচল অবস্থা সৃষ্টি হলে এর দায়ভার সরকারকেই নিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here