রামুর দীর্ঘ মানব জিন্নাত আলীর জানাযা ও দাফন সম্পন্ন

0
164

বিশেষ প্রতিনিধি ::

করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে দক্ষিণ এশিয়ার দীর্ঘ মানব কক্সবাজারের রামুর মো. জিন্নাত আলীর নামাযে জানাযা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকাল ৩টায় অনুষ্ঠিত জানাযা ও দাফন কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধান করেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।

রামু উপজেলার থোয়াইংগাকাটা বড় কবরস্থান মাঠে তার নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। আইন-শৃংখলা বাহিনীর উপস্থিতিতে নিয়ন্ত্রণ করা হয় লোকসমাগম। ফলে সংক্ষিপ্ত পরিসরে জানাযা শেষে একই কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয় ৮ ফুট ৬ ইঞ্চির দীর্ঘ মানব হিসেবে রেকর্ডকারী জিন্নাত আলীর মৃতদেহ।

এ সময় রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা, রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের, স্থানীয় চেয়ারম্যান, বিভিন্ন সরকারী কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আত্মীয়-স্বজনসহ পাড়া-প্রতিবেশিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাড়ে ৮ ফুট দীর্ঘ জিন্নাত আলী মঙ্গলবার ২৮ এপ্রিল রাত ৩ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন। সে গর্জনিয়ার বড়বিল এলাকার কৃষক আমীর হামজার ছেলে। তিন ভাই ও এক বোনের মধ্যে জিন্নাত আলী ছিল তৃতীয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here