রামু কচ্ছপিয়ার ইয়াবা ডন কোটিপতি আবদুর রহমান ১০,১৮৯ পিচ ইয়াবাসহ নাইক্ষ্যংছড়িতে আটক

0
72

আবদুল মালেক সিকদার রামু

রামু কচ্ছপিয়াার ইয়াবাডন কোটিপতি আবদু রহমান ১০ হাজার ১৮৯পিচ ইয়াবাসহ নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির হাতে আটক। সেই কচ্ছপিয়া ইউনিয়নের পাহাড়িয়া পড়া এলাকার মোহাম্মদ জমার ছেলে। বুধবার (৯জুন) বিকালে গর্জনিয়া ইউনিয়নের রাজঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়। নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির
ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সিরাজুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করে বলেন আবদুর রহমান আটক হলেও তার সঙ্গে থাকা ফাক্রিকাটার মৃত হাজী বদরুজ্জামানের ছেলে মো.সেলিম পালিয়ে যায়, তাকে রামু থানায় সোপর্দ করা হয়েছে। তারা দুইজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

আবদুর রহমানকে আটকের খবর
‘টক অব দ্যা রামুতে’ পরিণত হয়েছে। রামু ও কচ্ছপিয়া এবং নাইক্ষ্যংছড়ি এলাকার
চায়ের দোকান থেকে শুরু করে সব জাগায় চলছে কোটিপতি হওয়ার চুল-ছেঁড়া বিশ্লেষণ।
স্থানীয়রা জানান আবদুর রহমান একজন সিএনজি চালক, পরে ছোটখাটো ব্যবসা, ২০১০ সালে মাদক ও ডাকাতি মামলায় কারাভোগ করেন। কারামুক্তির পর ইয়াবা ব্যাবসা করে হয়ে যায় কোটিপতি, এলাকার প্রভাবশালী ও রাজনৈতিক নেতাদের সাথে শুরু হয় তার ওঠাবসা-লেনদেন,চলাফেরা করেন উচ্চ বিলাসী। স্থানীয়রা আরও জানান আবদু রহমান কে রিমান্ডে আনলে অনেক বড় বড় গডফাদারের নাম বেরিয়ে আসবে।
আবদু রহমান ২০১৯-২০ অর্থবছরে ১কোটি ৭ লাখ টাকায় রামুর গর্জনিয়া বাজার ইজারা নিয়ে আলোচনায় আসে।

আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে গেল এক বছর পর্যন্ত চালানো হয় তার উপর গোয়েন্দা নজরদারি, শেষ রক্ষা হলনা অবশেষে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির হাতে আটক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here