সঠিক তথ্য তুলে ধরে অভিযোগ মিথ্যা প্রমাণ করবেন ইউপি চেয়ারম্যান

0
97

রাজিবুল করিম রোমিও,পাবনা জেলা প্রতিনিধি

ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আসাদুর রহমানের বিরুদ্ধে দুর্নীতির মাধ্যমে কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। তবে এই অভিযোগকে ষড়যন্ত্র বলছেন তিনি।

গত ২৭/০২/২০২০ ইং,বৃহস্পতিবার তিন পৃষ্ঠা সংবলিত দুর্নীতির এক ডজনের বেশি অভিযোগ ৮ ইউপি সদস্য জমা দিয়েছেন পাবনা দুর্নীতি দমন কমিশনের (দুদক) সমন্নিত কার্যালয়ের উপপরিচালক ও পাবনা জেলা প্রশাসকের কাছে।

অভিযোগপত্রে চেয়ারম্যান আসাদুর রহমানের নানা অনিয়মের তদন্ত করে শাস্তি দাবি করেছেন ইউপি সদস্যরা।

তবে সব অভিযোগ অস্বীকার করে শনিবার ইউপি চেয়ারম্যান আছাদুর রহমান সাংবাদিকদের জানান, তার বিরোধী আওয়ামী লীগের একটি গ্রুপ ষড়যন্ত্র করে ইউপি সদস্যদের দিয়ে এই অভিযোগ দায়ের করিয়েছেন। তদন্তে সঠিক তথ্য-প্রমাণাদি তুলে ধরে এসব অভিযোগ তিনি মিথ্যা প্রমাণ করবেন।তিনি আরো বলেন একজন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চাকরি ছেড়ে আগামী ইউপি নির্বাচনে অংশ গ্রহণ করবে বিধায় তিনি এই ষড়যন্ত্র করাচ্ছেন।

এই বিষয়ে পাবনা জেলা প্রশাসক কবির মাহমুদ বলেন, ‘ভাঙ্গুড়া উপজেলার একজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি। পরবর্তী সময়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে খানমরিচ ইউনিয়নবাসীর বক্তব্য হলো, একজন ব্যক্তির নামে অভিযোগ আসতেই পারে,কিন্তু অভিযোগ প্রমাণিত না হওয়া পর্যন্ত এই বিষয়ে আমাদের কোন মমন্তব্য করা উচিৎ নয়। তবে ইউনিয়নবাসীর প্রত্যাশা, আছাদুর রহমান এসব অভিযোগ মিথ্যা প্রমাণিত করবেন সঠিক তথ্য উপস্থাপনের মাধ্যমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here