চাউলের কার্ড দেওয়ার কথা বলে উপজাতিদের টাকা আত্মসাৎ করেছে দফাদার ছৈয়দ

0
337

ক্রাইম প্রতিবেদন

পার্বত্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার সমালোচিত সেই ইয়াবা ও মাদক কারবারীদের প্রধান সহায়তাকারী দফাদার ছৈয়দ আলম এর বিরুদ্ধে এবার চাউলের কার্ড দেওয়ার কথা বলে উপজাতিদের নিকট থেকে টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে।

বিস্তারিত জানার জন্য সাংবাদিকদের একটি টিম ঘুমধুমের রেজু বড়ইতলী নামক স্থানে যাওয়ার পর উক্ত এলাকার উপজাতিরা এই দফাদার এর বিরুদ্ধে একের পর এক অভিযোগ দিতে থাকে।

নাম প্রকাশে অনিচ্ছুক কিছু ভুক্তভোগী (মিথ্যা মামলায় ফেঁসে যাওয়ার ভয়ে) এই দফাদার এর বিরুদ্ধে মুখ খুলতে সাহস পাচ্ছিলেন না অনেকেই ।

আবার অনেকে বলেন ধর্য্যের বাঁধ ভেঙ্গে গেছে আমাদের। তার অত্যাচার আর সহ্য করা যাচ্ছে না। আমাদেরকে চাউলের কার্ড দেওয়ার কথা বলে সে প্রতি পরিবার থেকে ২ হাজার টাকা করে নিয়েছে। শেষ পর্যন্ত সে চাউল ও দেয়নি টাকাও ফেরত দিচ্ছে না। টাকার ফেরত চাওয়ায় উল্টো আমাদের গায়ে হাত তুলে এই দফদার।

আমরা তার কাছ থেকে মু্ক্তি চাই৷ আমাদেরকে এই শোষণকারীর হাত থেকে বাচাতে প্রশাসনের সহযোগিতা কামনা করি ।

ইতিপূর্বেও এই দফাদারের বিরুদ্ধে অনেক অভিযোগ উঠেছে। সুষ্ট তদন্তপূর্বক এই শোষণকারী, চাঁদাবাজ, ও মাদক সম্রাট এর বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করার জন্য এলাকাবাসীরা জোর দাবী জানান।

উল্লেখ্য যে ভুক্তভোগীরা এই দফাদার কর্তৃক মিথ্যা মামলায় হয়রানী হওয়ার ভয়ে তাদের নাম বা ছবি প্রকাশ না করতে অনুরোধ করেছে। কিন্তু তারা আমাদের সাংবাদিক টিমকে ভিডিও বার্তা দিয়েছে। যা টিমের কাছে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here