সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করবে কক্সবাজার জেলা প্রেসক্লাব

0
87

সংবাদ বিজ্ঞপ্তি।

কক্সবাজার জেলা প্রেস ক্লাব গঠনকল্পে ঈদগাঁওয়ের কর্মরত সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৩ টার দিকে ঈদগাঁও পাবলিক লাইব্রেরীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জেলা সহ-সভাপতি , ঈদগাঁও প্রেসক্লাব সভাপতি মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে (বিএমএসএফ) ঈদগাঁও শাখার আহ্বায়ক ও ঈদগাঁও প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেফাইল উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা কক্সবাজার জেলার প্রবীণ সাংবাদিক ও বিএমএসএফ জেলা শাখার সভাপতি ফজলুল কাদের চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা (বিএমএসএফ) এর সংগ্রামী সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল্লাহ , অর্থ সম্পাদক জাহেদ হাসান,সাংস্কৃতিক সম্পাদক পূর্ণ বর্দন বড়ুয়া ।

এ সময় বক্তব্য রাখেন ঈদগাঁও প্রেসক্লাব সহ সভাপতি জাহাঙ্গীর বাঙ্গালী, সহ সভাপতি তৈয়ব জালাল, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম আজাদ,প্রেসক্লাব সহ সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন,(বিএমএসএফ ) ঈদগাঁও শাখার সাধারণ সম্পাদক আবু হেনা সাগর, ঈদগাঁও সাংবাদিক ফোরামের সহ সভাপতি বজলুর রহমান, জিকক্স টিভি র সম্পাদক ও এশিয়ান টিভির ঈদগাঁও প্রতিনিধি উসমান গনি ইলি,(বিএমএসএফ ) সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পিন্টু, আজিজুর রহমান রাজু, প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, সাংবাদিকদের অধিকার আদায়ে আমরা কাজ করে যাবো । কোন অপশক্তি আমাদের স্তব্ধ করতে পারবে না । কোন নিরপরাধ সাংবাদিকদের উপর মিথ্য মামলা ও হয়রানি করা হলে সারা দেশে একযোগে প্রতিবাদের ঝড় উঠবে। সকল সাংবাদিকদের নিয়ে কক্সবাজার জেলা প্রেসক্লাব গঠন করা হবে।
এবং সকল সাংবাদিকদেরকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here