সীমানা ঝিরি বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার্থীদের বিদায় ও অভিভাবক সমাবেশ সম্পন্ন

0
121

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের সীমানা ঝিরি বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায়ী ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
৯ নভেম্বর শনিবার সকাল ১০টা বিদ্যালয় হলরুমে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।
শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ইউপি সদস্য মোঃ আবুল হোসেন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলিক্ষং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ খলিলুর রহমান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের, ক্রীড়া ও পাঠাগার সম্পাদক ও স্কুল ফিডিং প্রোগ্রামের এফএম মোঃ আব্দুর রশিদ,ওসমান সরওয়ার,ইউপি সদস্যা রাজিয়া আক্তার,অবঃশিক্ষক শামশুল আলম,কবির উদ্দিন, শিক্ষক সারমিন সোলতানা,ইয়াসমিন আক্তার প্রমূখ। অনুষ্ঠান শেষে পরীক্ষার্থী- দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া মোনাজাত করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আলিক্ষং পুলিশ ফাঁড়ির ইনচার্জ খলিলুর রহমান তিনি বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে অসীম অবদান রেখেছেন। বাইশারীতে প্রাথমিক শিক্ষার প্রসারে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির অবদান অনবধ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here