সুযোগ পেলে শওকত-ও হতে পারে আরেকজন জামাল ভুঁইয়া

0
680

নিজেস্ব প্রতিবেদকঃ-

সুযোগ পেলে শওকত-ও হতে পারে আরেকজন জামাল ভুঁইয়া, শওকতের জন্ম সৌদি আরবের মক্কা নগরিতে। তাঁর বাবা-মা দুজনেই কক্সবাজারের নাগরিক তবে তাঁর বাবা-মা এবং পুরো পরিবার সেখানেই থাকেন।

কিন্তু বাংলাদেশের প্রতি শওকতের অন্য রকম এক ভালবাসা কাজ করে। তাই সুযোগ পেলেই বারবার বাংলার বুকে ছুটে আসেন। বর্তমানে তিনি কক্সবাজারে তাঁর দাদুর বাসায় আছেন। উল্লেখ্য যে,প্রতিবছর সৌদি আরবে অনুষ্ঠিত হওয়া প্রবাসী নাগরিকদের টুর্নামেন্টে শওকত বাংলাদেশী প্রবাসী দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি সৌদি আরবে অনুষ্ঠিত অনেক বড় বড় টুর্নামেন্টে অংশগ্রহন করে অনেক সুনাম কুড়িয়েছেন। তাছাড়া তিনি স্থানীয় কিছু টুর্নামেন্টে ভালো পারফরম্যান্স করায় সবার নজরে এসেছেন।

আমাদের প্রতিনিধি তাঁর সাথে কথা বলে জানতে পারেন, তাঁর বাংলাদেশের প্রতি আন্তরিকতা ও ভালোবাসার কথা। তিনি বলেন আমি যদি জাতীয় লীগে কিংবা জাতীয় দলে খেলার জন্য ট্রায়াল দিতে পারি হয়তো বিচারকদের সু-দৃষ্টি পেতে পারি। তিনি আরো বলেন, “জামাল ভুঁইয়া যেমন নিজের জন্মস্থান ত্যাগ করে বাংলাদেশের জন্য লড়ে যাচ্ছেন তেমন ভাবে আমিও বাংলাদেশের জন্য লড়তে চাই।

শওকত এর মত বাংলাদেশের বংশোদ্ভূত খেলোয়াড়রা যদি বাংলাদেশের হয়ে খেলার সুযোগ পান আমরাও হয়তো স্বপ্ন দেখতে পারি বিশ্ব জয়ের!! আর তাই বলতে পারি সুযোগ পেলে শওকতও হতে পারেন আরেকজন জামাল ভুঁইয়াক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here