স্থানীয় সাংবাদিকদের মানবিক সহায়তা দিলেন বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি

0
168

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুর নিজস্ব তহবিল থেকে স্থানীয় চার সাংবাদিককে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়ে নজির স্থাপন করেছেন।
করোনাভাইরাস প্রতিরোধে কর্মহীন ঘরবন্দী মানুষের পাশাপাশি স্থানীয় সাংবাদিকদের খবর নেওয়ায় সত্যি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের ক্রীড়া ও পাঠাগার সম্পাদক আবদুর রশিদ।

তিনি বলেন মানবিক সহাহয়তা সামান্য হলে ও এটা আমাদের জন্য বিশাল। কারন গত ২৬ শে এপ্রিল থেকে সারা দেশের মানুষ লক ডাউনে রয়েছে। সরকারের পক্ষ থেকে মানবিক সহায়তা কর্মহীন মানুষেরা কিছুটা পেলে ও আজ পর্যন্ত কোন সহায়তা আমরা পাইনি। কিন্ত কোন সাংবাদিক বসে নেই। সংবাদ সংগ্রহ ও পাঠানো সহ জীবনের ঝুঁকি নিয়ে সকল সাংবাদিক দায়িত্ব পালন করে যাচ্ছে। তাই এই কঠিন দুর্যোগময় মুহুর্তে সাংবাদিক দের সহযোগিতায় এগিয়ে আসায় জাহাংগীর আলম বাহাদুর কে আন্তরিক মোবারকবাদ ও ধন্যবাদ জানান।

শনিবার ৯ এপ্রিল বিকালে বাইশারী ইউনিয়নের বাসিন্দা নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব কর্মরত সাংবাদিক মোঃ আবদুল হামিদ, আবদুর রশিদ, মোঃ শাহিন ও মুফিজুর রহমান কে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুর মানবিক সহায়তা হিসেবে নিজস্ব তহবিল থেকে সহযোগিতা হিসেবে বিভিন্ন খাদ্য সামগ্রী তুলে দেন।

বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুর বলেন, যাদের মাধ্যমে দেশ থেকে দেশান্তরে খবর পৌছে যাচ্ছে। অনিয়ম দুর্নীতি, স্বজন প্রিতী, উন্নয়নের ধারাবাহিক চিত্র প্রতিনিয়ত তুলে ধরছে। তাদের কথা চিন্তা করে আমি সামান্য সহযোগিতার হাত বাড়িয়ে দিলাম। আগামীতে ও গণমাধ্যম কর্মীদের পাশে থাকব এবং সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।
এসময় স্থানীয় সংবাদ কর্মী ছাড়া ও আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মৌলানা আবদুর রহিম,বাইশারী ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি এস,এন,কে রিপন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য :::::বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুর গত ২৬ শে এপ্রিল থেকে আজ পর্যন্ত হাজারো কর্মহীন মানুষের পাশে দাড়িয়ে মানবিক সহায়তা দিয়ে আসছেন সম্পুর্ন নিজ উদ্যোগ ও নিজস্ব তহবিল থেকে। তিনি শুধু মাত্র দোয়া চাই। আর কিছুই নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here