স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে কেন আপনি সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন বেছে নিবেন

0
25

স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে কেন আপনি সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন বেছে নিবেন ??

* সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন আর্তমানবতার সেবায় নিয়োজিত জাতীয় পর্যায়ের বাংলাদেশ সরকার কর্তৃক রেজিস্ট্রেশন কৃত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন।

* আপনি একটি জাতীয় ও স্বনামধন্য স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে যুক্ত হয়েছেন যার ফলে সারা বাংলাদেশে আপনার একটি নেটওয়ার্ক গড়ে উঠবে।

* আপনি সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর ব্যানারে যে কোন চিঠি এবং নোটিশ কারো কাছে গর্বের সহিত উপস্থাপন করতে পারেন। যেখানে আপনি সামাজিক, প্রশাসনিক এবং রাজনৈতিক সহযোগিতা পাবেন। যা আপনার কাজকে অনেক বেশি বেগবান ও গতিশীল করবে।

* সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনে যুক্ত হওয়ার ফলে আপনার সামাজিক মর্যাদা এবং সম্মান নিঃসন্দেহে আগের চেয়ে অনেক গুনে জনসাধারণের কাছে মূল্যায়িত হয়। যা আপনার কাজকে অনেক সহজতর করবে।

* সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন কলেজ- বিশ্ববিদ্যালয়, মহানগর, জেলা ,উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে সংগঠনের কমিটি ফরমেট থাকার ফলে আপনার মধ্যে নেতৃত্বের গুণাবলী তৈরি ও বিকশিত হবে যা আপনার বাস্তব জীবনে কাজে লাগবে।

* সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনে সর্বস্তরে স্বচ্ছতা- সততা এবং জবাবদিহিতা থাকার ফলে এখানে নিঃসংকোচে কাজ করার সিদ্ধান্ত নেয়া যেতে পারে।

* এখানে আপনি থানা পর্যায় থেকে শুরু করে যোগ্যতার ভিত্তিতে কেন্দ্রীয় টিমে কাজ করার সুযোগ আছে।

* সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের চেয়ারম্যান হিসেবে যুক্ত আছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী মহোদয়ের সুযোগ্য সন্তান শাফি মোদ্দাসের খাঁন জ্যোতি এবং প্রধান উপদেষ্টা হিসেবে আছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। মো নুরুল আজিম কনক কোম্পানি সভাপতি ককসবাজার জেলা শাখা

এম.মোস্তফা কামাল আজিজী
কক্সবাজার জেলা যুগ্ম সাধারণ সম্পাদক( ১)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here