হলদিয়ার চেয়ারম্যান শাহ আলমকে ক্ষমার বিপরীতে অভিশাপ দিল সাংবাদিক জসিম আজাদ

0
181

মন্ত্রী পরিষদ বিভাগের সাবেক সচিব মোহাম্মদ শফিউল আলম রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের সুবাদে তার অনুজ আপনি (মোঃ শাহ আলম) রাষ্ট্রীয় ক্ষমতার অপব্যবহার করে। আমার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইন ৫৭ ধারায় মিথ্যে মামলা করেছিলেন। সেই মামলায় আমি ৩৬ দিন কারাগারে ছিলাম।

এরপর ৪ বছর পুলিশ, সিআইডি ও পিআইবি তদন্ত করে ঐ মিথ্যে অভিযোগের সাথে আমার কোন সম্পৃক্ততা না পেয়ে এফআরটি রিপোর্ট দেন। পরে ঢাকার সাইবার ট্রাইব্যুনাল আদালত এফআরটি রিপোর্টটি গ্রহণ করে আমাকে ঐ মিথ্যে, মনগড়া ও সাজানো অভিযোগ থেকে অব্যাহতি দিয়েছেন।

আমাকে ৩৬ দিন কারাগারে রেখে, তদন্তের নামে আমার ব্যবসায়ীক প্রতিষ্ঠান আজাদ এন্টারপ্রাইজের সমস্ত ইলেক্ট্রনিক ডিভাইস আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় চিজ করে, সামাজিক ভাবে আমাকে অপদস্ত করে, টানাপোড়েন সংসারে আর্থিকভাবে ক্ষতি করে যে ক্ষমতা দেখিয়েছিলেন, যে ক্ষতি করেছেন। তা কিভাবে ফিরিয়ে দিবেন জনাব❓

সেই অপরাধ কি ক্ষমার যোগ্য❓

আপনিও এক সময় আমাদের মত কষ্ট করে দিনাতিপাত করতেন, চলতেন। মনির মার্কেট থেকে সাইকেল চালিয়ে, পরে রিক্সা কিংবা পায়ে হেঁটে কোর্টবাজার আসা-যাওয়া করতেন।

আচ্ছা, চার চাকার গাড়িতে চড়ছেন কয় বছর হলো?

মসজিদ রোড়ের সেই রং চায়ের দোকান ( রবীন্দ্রের সেলুনের উত্তর পাশের দোকান) চেড়েছেন কতদিন হলো মনে আছে❓

এখন তো আপনার কোটি কোটি টাকা! আল্লাহ আসমান ছিড়ে দিয়েছেন। আলহামদুলিল্লাহ।

আপনার সেকালও আমার দেখা, একালও দেখলাম।

ধর্মকর্ম খুব একটু করা হয় না। আল্লাহর দরবারে হাত নেহায়াত কম তুলেছি। কিন্তু আজ মহান আল্লাহর দরবারে আমার প্রতি করা সমস্ত অন্যায়ের বিচার দিলাম।

আপনাকে ক্ষমার বিপরীতে অভিশাপ দিলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here