হামলার পরেও জনগণের ভালবাসায় মাঠ ছাড়েনি মাতারবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ উল্লাহ

0
63

মহেশখালী,প্রতিনিধি

ভয়াবহ করোনার কারণে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউপি নির্বাচন বন্ধ রয়েছে। আবার কখন নির্বাচন অনুষ্ঠিত হবে দিন তারিখ টিক হয়নি এখনোও। এর পরে সর্বস্তরের মানুষের খবর নিতে উপজেলার মাতারবাড়ী সাইরার ডেইল (নাগারা)বাজারে ছুটে গেলেন আওয়ামী লীগ নেতা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ।

রবিবার (২৭ জুন) সন্ধ্যার সময় তিনি সাইরার ডেইল থেকে মগড়েইল বাজার পর্যন্ত পায়ে হেঁটে সর্বস্তরের মানুষের খবর নিয়ে বাজারে আগত লোকজন ও ব্যবসায়ীদের বুকে টেনে নিয়ে কুশলবিনিময় করেছেন।
হঠাৎ চেয়ারম্যানের কুশল বিণিময়ের খবর পেয়ে তাকে এক নজরে দেখতে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। অনেক লোকজন বলাবলি করছেন তিনি হামলার শিকার হওয়ার পর এখন আবার তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন তার পরেও মাঠ না ছেড়ে আমাদের জনগণকে ভালবাসায় খবর নিচ্ছেন। এতে আমাদের প্রাপ্তি। আগামী ইউপি নির্বাচনে চেযারম্যান পদে আনারস প্রতীকে ভোট দিয়ে আবারও নির্বাচিত করার ইচ্ছা রয়েছে বলে ও জানান অনেক ভোটার।

জানাগেছে, রাজনৈতিক প্রতিপক্ষের ইন্ধানে মাতারবাড়ী দক্ষিণ রাজঘাটে হামলায় গুরুত্বর আহত হওয়ার পরেও এলাকার মানুষের ভালবাসায় তিনি মাঠ ছাড়েননি এখনোও। চষে বেড়াচ্ছেন গ্রামের প্রত্যন্ত এলাকায়।
চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ এক প্রতিক্রিয়ায় বলেন, আমি মানুষের পাশে আগে ছিলাম বর্তমানে ও আছি। তবে একটি রাজনৈতিক চক্র আমার জনপ্রিয়তাকে সয্য করতে না পেরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুককে হাতিয়ার হিসাবে ব্যবহার করে বিভিন্ন মাধ্যমে অপ্রপ্রচার চালাতে ব্যস্ত রয়েছে। ইনশআল্লাহ জনগণ সাথে থাকায় আর আমি আমার নীতিতে অটল থাকলে আমাকে কোন অপশক্তি ঢলাতে পারবেনা। ধারিবাহিকভাবে মানুষের খবর নেওয়া অব্যাহত থাকবে বলে জানান চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here