হোয়াইক্যংয়ে উনছিপ্রাং সাল্ সাবিলা ইসলামিক ফাউন্ডেশনের ৪০ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ

0
93

সাইফুদ্দীন আল মোবারক

কক্সবাজার জেলার টেকনাফ উপজেলাধীন হোয়াইক্যং ইউনিয়নের ৩নং ওয়ার্ডে দেশের ভয়াবহ করোনা ভাইরাসের পরিস্থিতিতে ৩নং ওয়ার্ডের অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে বাড়িতে গিয়ে ৪০ পরিবার কে ইফতার সামগ্রী বিতরণ করলেন উনছিপাং সাবিলা ইসলামি ফাউন্ডেশন।

এতে উপস্থিত ছিলেন, অত্র সংগঠনের প্রধান উপদেষ্টা,উপদেষ্টা সভাপতি, সহ সভাপতি, সাধারণ সম্পাদক,অর্থ সম্পাদক সহ সকল সদস্য বৃন্দ।

এই বিষয়ে অত্র সংগঠনের সভাপতি মোহাম্মদ ইসমাঈল বলেন,বর্তমান সময়ে দেশের পরিস্থিতি খুব-ই ভয়াবহ। এমন পরিস্থিতিতে অনেক পরিবার অসহায় হয়ে পড়েছে, যার কারণে অনেকে না খেয়ে জীবন যাপন করছে।সেই চিন্তা করে আমাদের সাল্ সাবিলা ইসলামি ফাউন্ডেশনের সাধ্যমত হত দরিদ্র ৪০ পরিবারকে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছি,এবং আগামীতেও অসহায় মানুষের পাশে থাকবে,যতটুকু সম্ভব খেটে খাওয়া মানুষের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আশা ব্যক্ত করেন।

তিনি আরো বলেছেন,আপনারাও নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসুন, নিজ এলাকাতে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।সেই সাথে সবিলা ইসলামি ফাউন্ডেশনের সকল সদস্য সহ যারা আর্থিক ও সার্বিক সহযোগিতা করেছেন তাঁদের কে সাবিলা ইসলামি ফাউন্ডেশনের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছেন। এবং দেশবাসীর কাছে সংগঠনের উন্নয়নের জন্য দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here