হ্নীলার কয়েকটি ফার্মেসীতে ৮লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে র‍্যাব

0
61

টেকনাফের হ্নীলা স্টেশনের কয়েকটি ফার্মেসী ও ডায়াগনষ্টি সেন্টার ৮লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছেন র‍্যাবের নির্বাহী মেজিষ্ট্রেট মুহাম্মদ আনিসুর রহমান।

১৮ই ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) দুপুর ১২টা থেকে ৪বিকাল পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়।অভিযানে সেসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে,সেগুলো হলো হ্নীলা মাছ বাজারের পার্শবর্তী প্রতিষ্ঠান ফায়সাল ফার্মেসীকে ৪লাখ,তোফায়েল ফার্মেসীকে ১লাখ,ইসহাক মেডিকো কে ৩০হাজার, ল্যাব এইড প্যাথলজি সেন্টারকে ২লাখ,হ্নীলা ডায়াগনস্টিক সেন্টারকে ১লাখ টাকাসহ মোট ৮লক্ষ ৩০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

অভিযান শেষে র‍্যাবের মেজিষ্ট্রেট আনিসুর রহমান জানান,হ্নীলা বাজারে কয়েকটি ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ঔষুধ,যৌন উত্তেজিত ঔষুধ ও বৈধ কাগজ পত্র না থাকার কারণে জরিমানা করা হয়েছে।সেই সাথে দুটি ল্যাবেও বৈধ কাগজপত্র ও সার্টিফিকেট বিহীন টেকন্যাশিয়ান দিয়ে অপচিকিৎসা দেয়ার দায়ে তাদেরকেও অর্থ দন্ড দেয়া হয়েছে। এসময় কক্সবাজার ঔষুধ প্রশাসনের ইন্সপেক্টর আবুল হাসান,সিভিল সার্জেন্ট’র ডাক্তার সুনম বড়ুয়া,র‍্যাব ১৫’র টেকনাফ সিপিসি১এর সঙ্গীয় ফোর্সসহ ক্যাম্প কমান্ডার বিমল চন্দ্র কর্মকার উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here