হ্নীলা ইউনিয়ন সচিব কর্তৃক স্থানীয় সরকার মন্ত্রনালয়ের দরপত্র ছিন্তায়

0
103

মফিজুর রহমান কক্সবাজার

স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের ডানিডা এবং এসডিসির হাইসাওয়া প্রকল্পের,ইউনিয়ন ভিত্তিক বিভিন্ন দরপত্র চলমান।
তৎমধ্যে হ্নীলা ইউনিয়ন পরিষদ তিনটি গ্রুপের ১,৫০,০০০০০-টাকার দরপত্র আহবান করে যাহা,২২মার্চ২০ ১২টা দরপত্র দাখিলের সময় নির্ধারণ করা ছিল।হাইসাওয়ার অন্তরভুক্ত ঠিকাদার গনপূর্ত ঠিকাদার সমিতির সভাপতি জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মফিজুর রহমানের প্রতিষ্ঠান মেসার্স সাফা-ই-স্বাবেরীন কন্স্ট্রাকশন উল্লেখ্যিত দরপত্র কিনলে,হ্নীলা ইউনিয়ন সচিব উত্তেজিত হয়ে উঠে।
এক পর্যায়ে ২২ মার্চ রাতে তার মুঠোফোনে ০১৪০৯০৯১২১২ নাম্বার থেকে জৈনক চেয়ারম্যানের কথা বলে দরপত্র দাখিল করতে নিষেধ করে।কথার ফাঁকে জৈনক চেয়ারম্যান এক সময় ডিসি কামালকে নাজেহাল করেন বলেও উল্লেখ্য করে(কল রেকর্ড সংগ্রহে রহস্য উৎগাঠন হবে)
২৩ মার্চ দরপত্র দাখিল করতে গেলে ইউনিয়ন অফিস তালাবদ্ধ করে রাখে।এক পর্যায়ে দরপত্র দাখিল করতে যাওয়া জয়নাল আবেদিন থেকে ধাক্কাধাক্কি করে দরপত্র ছিন্তায় করে।
এ বিষয়ে তাৎক্ষণিকভাবে এসপি বরাবরে ফোনে অভিযোগ করা হয় বলে জানান জনাব মফিজুর রহমান।করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেএ বিষয়ে যথাযথ অভিযোগ করবেন বলে জানান,মফিজুর রহমান।
এদিকে হাইসাওয়া ঠিকাদারবৃন্দ হ্নীলা ইউনিয়নে বৈশ্বিক সংকঠের মধ্যে ২৩ মার্চের দরপত্র বাতিল করতঃ আগামী দরপত্রগুলো ইজিপি অথবা প্রশাসক কার্যালয়ে দরপত্রবক্স দেয়ার দাবী জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here