মিশু-মনজুর ফুটবল টুর্নামেন্টের ৪ গোলে কক্স সিটির জয়।

0
90

উখিয়া উপজেলা কোটবাজার ভালোকিয়া অন্তর্গত সর্দার পাড়ায় আলহাজ্ব নসরত আলী সমাজ কল্যান খেলার মাঠে মিশু- মনজুর ফুটবল টুর্নামেন্ট-৮/০১/২০২১ ইং বিকাল ৩ টা সময় কক্স সিটি বনাম রয়েল সিটি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়

ফুটবল খেলার মাঠে মিশু- মনজুর ফুটবল টুর্নামেন্ট কর্তৃক আয়োজিত ফুটবল টূর্ণামেন্ট-২০২১ইং এর

ফাইনাল খেলায় কক্স সিটি বনাম রয়েল সিটি খেলোয়ার মধ্যকার আজ বিকেলে অনুষ্ঠিত খেলার ফাইনাল ম্যাচে ৩০ – ৩০ নির্ধারিত সময়ের প্রথমার্ধের ৩ মিনিটের মাথায় কক্স সিটি ফুটবল একাদশের আসলাম এর করা গোলে প্রথমে রয়েল সিটি খেলোয়াড় বেশ চাপের মুখে পড়ে যায়।

কক্স সিটি খেলোয়াড় এগিয়ে নিয়ে যায় প্রথমে ১-০ গোলে। তখন দুপক্ষের জয় পরাজয়ের লড়াইয়ে চলছে তুমুল উত্তেজনা। পূর্ণ দর্শকে ভরপুর গ্যালারীতে দৃষ্টিনন্দন এই খেলা যখন দ্বিতীয়ার্ধের ১০ মিনিটে ছুঁই ছুঁই পর্যায়ে তখন কক্স সিটি গোলের দেখা পায় এবং ২-০ গোলে খেলার সমতা ফিরে আসে। আক্রমণ -পাল্টা আক্রমণের এই উত্তেজনাপূর্ণ খেলা শুরুর ২৭ মিনিটের মাথায় আবারো সেই কক্স সিটি

খ্যাতিমান খেলোয়াড় মনজুর আলম এর পায়ের জাদুতে ৩ য় গোলটি আসে যেন সোনার হরিণ হয়ে কক্স সিটি খেলোয়াড় জন্য। এতে করে চট্টগ্রাম সিটি খেলোয়াড় সমিতি ৩ -১ গোলে এগিয়ে যায়।

পরে খেলা সমাপ্তি হওয়ার আগেই সাহেদ একটি গোল করেন এবং বেলালের করা হেট্টিকে শেষ পর্যন্ত ৪-২ গোলে কক্স সিটির জয় খেলোয়াড় অপরাজিত থেকে বিজয়ের শেষ হাসিটি হাসে। এবং টূর্ণামেন্ট কর্তৃপক্ষ ৪ -২ গোলে কক্সসিটি খেলোয়াড় বিজয়ী ঘোষণা করার হয়।

মিশু- মনজুর ফুটবল টুর্নামেন্ট-২০২০-২১ ইং
সভাপতিত্ব করেন, জনাব আলহাজ্ব মোঃ হাশেম সর্দার
উদ্বোধক হিসাবে ছিলেন, জনাব খোরশেদ আলম
ও প্রধান অতিথি ছিলেন ক্রীড়া প্রেমীক ও সমাজ সেবক ২নং রত্নাপালং ইউনিয়নের মান্যবর চেয়ারম্যান জনাব খাইরুল আলম চৌধুরী। উপস্থিত ছিলেন গণমাধ্যম কর্মী সালাহউদ্দিন ও মাহাবুল আলম মেম্বার ও মোক্তার আহমেদ মেম্বার অসংখ্যা ক্রীড়াপ্রেমী অসংখ্য নেতৃবৃন্দ ও সমর্থকেরা ও খেলা পরিচালনার(রেফারি) দায়িত্বে ছিলেন জনাব সাইফুল ইসলাম-ভারপ্রাপ্ত কর্মকর্তা,বাংলাদেশ পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here