1. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
  2. nagorikit@gmail.com : Inani News 24 :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজারের রামু গর্জনিয়া ইউনিয়ন বাস্তুহারালীগের সাবেক সভাপতি শাহিনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রামুতে জুতা পায়ে শহীদ মিনারে মুক্তিযোদ্ধার সন্তানেরা ক্যাম্প ২৬ এ বিশ্ব টয়লেট দিবস উদযাপন ও ওয়াশ মেলার আয়োজন! ঈদগাঁও থেকে আইন-শৃঙ্খলা বাহিনী পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নেয়ার ১০ দিনেও খোঁজ নেই কুতুপালং বাজার সমিতির নির্বাচনে মোহাম্মদ আলীর ব্যাপক গণসংযোগ একজন নিষ্ঠাবান, মানবিক সফল ইউপি চেয়ারম্যান নুরুল হুদা। সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ক্যাম্প-২৭ এ বিশ্ব হাত ধোয়া দিবস পালিত! উখিয়ার জালিয়াপালং ইউনিয়ন পরিষদে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন আজ

কুমিল্লায় করোনায় মৃত্যু ১০ জনের ; নতুন শনাক্ত ২০৯ জন

  • প্রকাশিত: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৯৬ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লায় কিছুতেই রোধ করা যাচ্ছেনা করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা। আজকের (২৩ জুলাই) রিপোর্ট অনুযায়ী কুমিল্লায় করোনা আক্রান্ত হয়ে আরো ১০ জনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনা সনাক্ত হয়েছে ২০৯ জন।

কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে ৪৮১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ২০৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার ২৬ জন। বাকিদের মধ্যে আর্দশ সদর উপজেলার ১৩ জন, সদর দক্ষিণ ২ জন, বুড়িচং ৫ জন, ব্রাহ্মণপাড়া ১ জন, চান্দিনা ৩৯ জন, চৌদ্দগ্রাম ৩ জন, দেবিদ্বার ৫ জন, লাকসাম ১ জন, নাঙ্গলকোট ১৩ জন, বরুড়া ১৬ জন, দাউদকান্দি ৩২ জন, লালমাই ১৩ জন, হোমনা ১৭ জন, মুরাদনগর ৫ জন, মনোহরগঞ্জ ১৪ জন, তিতাস ১ জন, ও মেঘনার ৩ জন শনাক্ত হয়েছে।

মৃতদের মধ্যে চান্দিনার ৩ জন ,সদর দক্ষিণ ২ জন, ব্রাহ্মণপাড়ায় ১ জন, মনোহরগঞ্জ ১ জন,তিতাসে ১ জন, দেবিদ্বারে ১ জন,এবং লাকসামে ১ জনের মৃত্যু হয়েছে।

কুমিল্লা জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা সনাক্ত হয়েছে ২২ হাজার ৮৬৬ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছে ২৫৯ জন। মোট সুস্থ্য হয়েছে ১৩ হাজার ৯১৫ জন। এখন পর্যন্ত মোট মৃত্যু হয়েছে
৬৪১জন।

কুমিল্লা সিভিল সার্জন মীর মোবারক হোসাইন জানান, কুমিল্লায় আশঙ্কাজনক হারে বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। পাশাপাশি বেড়েছে মৃত্যুর সংখ্যাও। যদি এ মুহুর্তেও মানুষের মাঝে সচেতনতা না বাড়ে, তাহলে পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারে বলে তিনি শঙ্কা প্রকাশ করেন।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন