1. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
  2. nagorikit@gmail.com : Inani News 24 :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজারের রামু গর্জনিয়া ইউনিয়ন বাস্তুহারালীগের সাবেক সভাপতি শাহিনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রামুতে জুতা পায়ে শহীদ মিনারে মুক্তিযোদ্ধার সন্তানেরা ক্যাম্প ২৬ এ বিশ্ব টয়লেট দিবস উদযাপন ও ওয়াশ মেলার আয়োজন! ঈদগাঁও থেকে আইন-শৃঙ্খলা বাহিনী পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নেয়ার ১০ দিনেও খোঁজ নেই কুতুপালং বাজার সমিতির নির্বাচনে মোহাম্মদ আলীর ব্যাপক গণসংযোগ একজন নিষ্ঠাবান, মানবিক সফল ইউপি চেয়ারম্যান নুরুল হুদা। সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ক্যাম্প-২৭ এ বিশ্ব হাত ধোয়া দিবস পালিত! উখিয়ার জালিয়াপালং ইউনিয়ন পরিষদে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন আজ

বিয়ে করতে আসা বরকে নিয়ে পালালো ঘোড়া: (ভিডিও)

  • প্রকাশিত: শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৩২ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : কে না চায় নিজের বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে। আর সেজন্য বাহন হিসেবে কনের বাড়ি যাওয়ার সময় কেউ হেলিকপ্টার, কেউ হাতি,আবার কেউ ঘোড়া চড়ে যান। এবার ঘোড়ায় চড়ে বিয়ে করতে গিয়ে বেশ বিপাকে পড়েছেন এক যুবক। ঘটনাটি ঘটেছে
ভারতের রাজস্থানের রামপুরা গ্রামে। যা এখন নেট দুনিয়ায় ভাইরাল।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বরের আগমনের প্রতীক্ষায় কনের বাড়ির সামনে অপেক্ষায় সবাই। রাজকীয় ভাবে ঘোড়ার চড়ে কনের বাড়িতে পৌঁছান বর। কিন্তু কনের বাড়ির সামনে থেকেই বরকে নিয়ে এক দৌঁড়ে পালিয়ে যায় ঘোড়া। ঘোড়ার সহিস কোনোভাবেই আটকাতে পারেনি ঘোড়াটিকে।

কনের বাড়ির সদস্যরা বরকে স্বাগত জানাতে বোমা ফোটাতে শুরু করলে ভয় পেয়ে এই কাণ্ড করে ঘোড়াটি। এ সময় বর ঘোড়ার পিঠ থেকে নামার চেষ্টা করেও পারেনি।

পরে অন্যরা গাড়ি আর মোটরসাইকেল নিয়ে ঘোড়াটির পিছু নেয়। বরকে নিয়ে চার কিলোমিটার দৌঁড়ানোর পর ঘোড়াটিকে থামানো সম্ভব হয়। অক্ষত অবস্থাতেই বিয়ের আসরে ফিরে আসেন বর।

যু/

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন