1. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
  2. nagorikit@gmail.com : Inani News 24 :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজারের রামু গর্জনিয়া ইউনিয়ন বাস্তুহারালীগের সাবেক সভাপতি শাহিনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রামুতে জুতা পায়ে শহীদ মিনারে মুক্তিযোদ্ধার সন্তানেরা ক্যাম্প ২৬ এ বিশ্ব টয়লেট দিবস উদযাপন ও ওয়াশ মেলার আয়োজন! ঈদগাঁও থেকে আইন-শৃঙ্খলা বাহিনী পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নেয়ার ১০ দিনেও খোঁজ নেই কুতুপালং বাজার সমিতির নির্বাচনে মোহাম্মদ আলীর ব্যাপক গণসংযোগ একজন নিষ্ঠাবান, মানবিক সফল ইউপি চেয়ারম্যান নুরুল হুদা। সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ক্যাম্প-২৭ এ বিশ্ব হাত ধোয়া দিবস পালিত! উখিয়ার জালিয়াপালং ইউনিয়ন পরিষদে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন আজ

ব্লাড ক্যান্সার আক্রান্ত শিশু ইমন আর বেঁচে নেই

  • প্রকাশিত: সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৮২ বার পড়া হয়েছে

আব্দুর রহমান আজাদ::

টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পশ্চিম পাড়া এলাকার ব্লাড ক্যান্সার আক্রান্ত শিশু ইমন আর বেচে নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল রাত ১১:৩০ মিনিটের সময় তাহার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন।

শিশু ইমনের বাবা শামশুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

শিশু ইমন টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পশ্চিম পাড়া এলাকার হতদরিদ্র জেলে শামসুল আলম ছেলে। গত কয়েক মাস আগে ইমনের ব্লাড ক্যান্সার ধরা পড়লে তাকে চিকিৎসার জন্য রাজধানীর একটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন ইমনকে বাঁচাতে হলে উন্নত চিকিৎসা প্রয়োজন এতে খরচ বেশ ব্যায়বহুল।

খরচের জোগান দিতে না পারায় এক পর্যায়ে ইমানের বাবা তাকে বাড়িতে নিয়ে আসে। পরে সমাজের বিভিন্ন সচেতন মহলে ইমনের চিকিৎসার বিষয়টি সকলেই সু-নজরে আসে। শিশু ইমনের চিকিৎসার জন্য সমাজকর্মী ও লেখক শহীদ উল্লাহ শহীদ বিভিন্ন মহল হতে তার চিকিৎসার অর্থ জোগাড়ে মরিয়া হয়ে ওঠে।

এতে কয়েক দিনের ভিতর শিশু ইমনের চিকিৎসার অনুদান ফান্ডে কয়েক লাখ টাকা জমা হয় এতে শিশু ইমনকে রাজধানীর বঙ্গবন্ধু হাসপাতালে চিকিৎসা জন্য ভর্তি করা হয়। পরে অবশ্যই সকলের আন্তরিক সহযোগীতা ছিলো কিন্তু ততক্ষণেই ইমনের শারীরিক অবনতি শুরু হয়েছে। এতেই চিকিৎসকের পরামর্শে তাকে নিজ বাসায় নিয়ে আসা হয়। অতপর গতকাল ২৭ই ফেব্রুয়ারী ২০২২ ইং তারিখে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ সকাল ১০.৩০ মিনিটের সময় শামলাপুর দারুল ইসলাম দাখিল মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

শিশু ইমনের মৃত্যুতে সমাজকর্মী ও লেখক শহীদ উল্লাহ শহীদ শোক প্রকাশ করেছে।

শিশু ইমনের মৃত্যুতে তার পারিবার,বন্ধুমহল,শুভাকাঙ্ক্ষী ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শিশু ইমনের পরিবার তার আত্মার মাগফিরাত কামনায় সকলের কাছে দেয়া চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন