1. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
  2. nagorikit@gmail.com : Inani News 24 :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজারের রামু গর্জনিয়া ইউনিয়ন বাস্তুহারালীগের সাবেক সভাপতি শাহিনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রামুতে জুতা পায়ে শহীদ মিনারে মুক্তিযোদ্ধার সন্তানেরা ক্যাম্প ২৬ এ বিশ্ব টয়লেট দিবস উদযাপন ও ওয়াশ মেলার আয়োজন! ঈদগাঁও থেকে আইন-শৃঙ্খলা বাহিনী পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নেয়ার ১০ দিনেও খোঁজ নেই কুতুপালং বাজার সমিতির নির্বাচনে মোহাম্মদ আলীর ব্যাপক গণসংযোগ একজন নিষ্ঠাবান, মানবিক সফল ইউপি চেয়ারম্যান নুরুল হুদা। সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ক্যাম্প-২৭ এ বিশ্ব হাত ধোয়া দিবস পালিত! উখিয়ার জালিয়াপালং ইউনিয়ন পরিষদে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন আজ

ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পিতার ইন্তেকালঃ শোক

  • প্রকাশিত: বুধবার, ২ মার্চ, ২০২২
  • ৯১ বার পড়া হয়েছে

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার

কক্সবাজারের প্রাচীনতম ও ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান “ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়”-র সম্মানিত প্রধান শিক্ষক জনাবা খুরশীদুল জন্নাত এর শ্রদ্ধেয় পিতা জনাব ছদাকত উল্লাহ চৌধুরী আজ সকাল সাড়ে দশটায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—রাজেউন)। তিনি বেশ কয়েক দিন যাবত চট্টগ্রামের ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। উনার গ্রামের বাড়ি চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের কাকারা গ্রামে। হাসপাতালে অবস্থানরত মরহুমের মেয়ে খুরশীদুল জান্নাত মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। বেশ কিছুদিন আগে তিনি স্ট্রোক করেছিলেন। সম্প্রতি তাঁর লাঞ্চে ইনফেকশন বেড়ে যাওয়ায় তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় পরিবার, ঈদগাঁও প্রেসক্লাব, ঈদগাঁও নিউজ ডটকম কর্তৃপক্ষ, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা কমিটি, বাংলাদেশ পরিবেশ আন্দোলন- বাপা, সুশাসনের জন্য নাগরিক-সুজন,
ঈদগাঁও অনলাইন নিউজ পোর্টাল মালিক ও সম্পাদক পরিষদসহ ঈদগাঁওতে ক্রিয়াশীল অনেক সংগঠন। শোক প্রকাশকারীরা মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন।
এদিকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিদ্যালয়ের উদ্যোগে তাৎক্ষণিক দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা অংশ নেন।
অন্যদিকে আজ বিদ্যালয়ের পক্ষ থেকে শোক দিবস ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন