1. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
  2. nagorikit@gmail.com : Inani News 24 :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজারের রামু গর্জনিয়া ইউনিয়ন বাস্তুহারালীগের সাবেক সভাপতি শাহিনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রামুতে জুতা পায়ে শহীদ মিনারে মুক্তিযোদ্ধার সন্তানেরা ক্যাম্প ২৬ এ বিশ্ব টয়লেট দিবস উদযাপন ও ওয়াশ মেলার আয়োজন! ঈদগাঁও থেকে আইন-শৃঙ্খলা বাহিনী পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নেয়ার ১০ দিনেও খোঁজ নেই কুতুপালং বাজার সমিতির নির্বাচনে মোহাম্মদ আলীর ব্যাপক গণসংযোগ একজন নিষ্ঠাবান, মানবিক সফল ইউপি চেয়ারম্যান নুরুল হুদা। সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ক্যাম্প-২৭ এ বিশ্ব হাত ধোয়া দিবস পালিত! উখিয়ার জালিয়াপালং ইউনিয়ন পরিষদে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন আজ

সোনারপাড়া থকে ইনানী পর্যন্ত কার্পেটিং এর জন্য রাস্তা খুলে পলাতক টিকাদার – ধূলাবালিতে অতিষ্ঠ সাধারণ মানুষ

  • প্রকাশিত: রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ১১০ বার পড়া হয়েছে

সোনার পাড়া থেকে ইনানী পর্যন্ত রাস্তার কাজে ভোগান্তির কারণে মানুষের যে কত কষ্ট পাচ্ছে তা বলে বুঝানো সম্ভব নয়।

একদিকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি অন্যদিকে বাতাসে মিশ্রিত রাস্তার ধুলাবালিতে পরিবেশ দূষিত হয়ে অতিষ্ঠ করে তুলেছে উপকূলীয় সাধারণ মানুষের জীবন।

শুধু তাই নয় এই ধুলাবালির কারণে রাস্তার দুই পাশে ঘরবাড়ির দেয়ালের রং, চালের টিনসহ সবকিছু নষ্ট হয়ে গেছে। মাটে-ঘাটে নেই কোন সবুজ ঘাস, যা খেয়ে অন্তত জীবন বাচাঁবে গরু ছাগল সহ অন্যান্য পশুপাখিরা।

রাস্তার দু’পাশের দোকান ব্যবসায়ীরা বলেন, যে কোন কারণ বসত রাস্তার কার্পেটিং করতে দেরী হতে পারে, তাই বলে রাস্তার মধ্যে অন্তত দিনে ১বার হলেও পানি ছিটালে আমরা সাধারণ পথচারী ও দোকানপাট ব্যাবসায়ীরা একটু স্বস্তিতে থাকতাম।

রাস্তার কার্পেটিং কাজে কেন লিঙ্গার করা হচ্ছে এ বিষয়ে জানতে টিকাদার আসাদ উল্লাহকে তার এই নাম্বারে 01819633086 কল দিলে রং নাম্বার বলে কেটে দেয়ার কারণে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন