1. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
  2. nagorikit@gmail.com : Inani News 24 :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৮:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজারের রামু গর্জনিয়া ইউনিয়ন বাস্তুহারালীগের সাবেক সভাপতি শাহিনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রামুতে জুতা পায়ে শহীদ মিনারে মুক্তিযোদ্ধার সন্তানেরা ক্যাম্প ২৬ এ বিশ্ব টয়লেট দিবস উদযাপন ও ওয়াশ মেলার আয়োজন! ঈদগাঁও থেকে আইন-শৃঙ্খলা বাহিনী পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নেয়ার ১০ দিনেও খোঁজ নেই কুতুপালং বাজার সমিতির নির্বাচনে মোহাম্মদ আলীর ব্যাপক গণসংযোগ একজন নিষ্ঠাবান, মানবিক সফল ইউপি চেয়ারম্যান নুরুল হুদা। সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ক্যাম্প-২৭ এ বিশ্ব হাত ধোয়া দিবস পালিত! উখিয়ার জালিয়াপালং ইউনিয়ন পরিষদে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন আজ

সংবাদ প্রকাশের পর টেকনাফ তুলাতলীর রাস্তা পরিদর্শনে ইউপি চেয়ারম্যান

  • প্রকাশিত: সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৯৭ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি

টেকনাফ সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের তুলাতলী এলাকার দীর্ঘদিন সংস্কারবিহীন পড়ে থাকা বেহাল রাস্তাটির বিষয়ে জাতীয় ও স্থানীয় বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশের পর স্থানীয় বাসিন্দাদের জনদূর্ভোগ পরির্দশন করেন সদর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিহাদ।
আজ সোমবার(১৪ মার্চ) বিকালে সদর ইউনিয়নের তুলাতলী গ্রামের প্রাচীনতম যোগাযোগের রাস্তার বেহাল চিত্র পরিদর্শনে যান এ জনপ্রতিনিধি।
এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় মেম্বার শাহ্ আলম শিকদার, টেকনাফ সাংবাদিক ফোরাম’র কার্যকরী সভাপতি মুহাম্মদ জুবাইর, যুবলীগ নেতা নুর কামাল, মোঃ আবদুল্লাহ, যুবনেতা জাফর আলম, মোঃ রফিক, হেলাল উদ্দীন, মোঃ ইউনুছ অভি প্রমুখসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।
পরিদর্শন কালে চেয়ারম্যান বলেন, আমি জনগণের ন্যায্য সেবা করার উদ্দেশ্যে জনপ্রতিনিধিত্ব করছি।
আপনাদের যে কোন সমস্যা আমাকে জানালে আমি তার সমাধানের চেষ্টা করবো। এলাকাবাসীর জনদূর্ভোগের সংবাদ দেখে আমি সরেজমিনে রাস্তাটি পরিদর্শনে আসি,ইনশাআল্লাহ যতদ্রুত সম্ভব জনদূর্ভোগ লাগব করা যায় তার চেষ্ঠা করা হবে।
তিনি আরও বলেন তুলাতলীর এই রাস্তার টেকশই সংস্কারে প্রয়োজন মোটা অংকের বাজেট। তাই রাস্তাটি সংস্কারের জন্য স্থানীয় এমপি শাহিন আকতার ও সাবেক এমপি আবদুর রহমান বদিসহ উর্ধ্বতন মহলে প্রস্তাবনা পাঠাবেন বলেন। সহযোগিতা কামনা করেন।
প্রসঙ্গত: গত ৮ মার্চ থেকে বিভিন্ন গণমাধ্যমে স্বাধীনতার চার যুগ পেরিয়ে গেলেও উন্নয়ন বঞ্চিত টেকনাফের তুলাতলী সড়ক ও “রাস্তার বেহাল দশা, জনদূর্ভোগে এলাকাবাসী শীর্ষক এ হেডলাইনে সংবাদ প্রকাাশের পর মূহুর্তের মধ্যে ভাইরাল হলে ইউপি চেয়ারম্যানের নজরে আসে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন