1. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
  2. nagorikit@gmail.com : Inani News 24 :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজারের রামু গর্জনিয়া ইউনিয়ন বাস্তুহারালীগের সাবেক সভাপতি শাহিনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রামুতে জুতা পায়ে শহীদ মিনারে মুক্তিযোদ্ধার সন্তানেরা ক্যাম্প ২৬ এ বিশ্ব টয়লেট দিবস উদযাপন ও ওয়াশ মেলার আয়োজন! ঈদগাঁও থেকে আইন-শৃঙ্খলা বাহিনী পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নেয়ার ১০ দিনেও খোঁজ নেই কুতুপালং বাজার সমিতির নির্বাচনে মোহাম্মদ আলীর ব্যাপক গণসংযোগ একজন নিষ্ঠাবান, মানবিক সফল ইউপি চেয়ারম্যান নুরুল হুদা। সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ক্যাম্প-২৭ এ বিশ্ব হাত ধোয়া দিবস পালিত! উখিয়ার জালিয়াপালং ইউনিয়ন পরিষদে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন আজ

জালিয়া পালং ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটি প্রশ্নবিদ্ধ পদ্ধত্যাগ করেছে অনেকই

  • প্রকাশিত: শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

সদ্য ঘোষিত জালিয়া পালং ইউনিয়ন যুবলীগের কমিটি নিয়ে বিরূপ মন্তব্য করতে দেখা গেছে সাবেক যুবলীগের নেতাকর্মীদের অনেকেই।

কমিটি ঘোষণার পরপরই অনেককে আবার নতুন কমিটি থেকে পদত্যাগ করতেও দেখা গেছে সমাজিক যোগাযোগ মাধ্যমে।

গত৪ ই সেপ্টেম্বর জেলা সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল স্বাক্ষরে এডভোকেট সাকো আলম কে আহবায়ক ও ইমরান হোসেন সিফাতকে যুগ্ম আহ্বায়ক করে জালিয়া পালং ইউনিয়ন যুবলীগের কমিটির অনুমোদন দেন। এতে ৩১ সদস্যের নাম প্রকাশ করা হয়।

তার মধ্যে ৪ নং মোহাম্মদ আলমগীর পিতা মাষ্টার মাহাবুল আলম ০৮নং ওয়ার্ড, চোয়াং খালী,  বিগত আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করে  করে হেরে গিয়ে আবার মূল দল ছেড়ে কিভাবে যুবলীগের কমিটিতে স্থান পায় সেটা নিয়ে অনেকই প্রশ্ন তুলেছে।

২৫ নং তারেক আজিজ নতুন কমিটি থেকে পদত্যাগ করেছে।

যারা নতুন কমিটি থেকে পদত্যাগ করেছে তাদের পদত্যাগের কারণ জানতে চাইলে তারা বলেন, নতুন কমিটিতে অনেক বিতর্কিত মানুষ রয়েছে  তাই তাদের সাথে রাজনীতি করে বিতর্কিত হতে চায় না বলে জানান তারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন