1. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
  2. nagorikit@gmail.com : Inani News 24 :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজারের রামু গর্জনিয়া ইউনিয়ন বাস্তুহারালীগের সাবেক সভাপতি শাহিনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রামুতে জুতা পায়ে শহীদ মিনারে মুক্তিযোদ্ধার সন্তানেরা ক্যাম্প ২৬ এ বিশ্ব টয়লেট দিবস উদযাপন ও ওয়াশ মেলার আয়োজন! ঈদগাঁও থেকে আইন-শৃঙ্খলা বাহিনী পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নেয়ার ১০ দিনেও খোঁজ নেই কুতুপালং বাজার সমিতির নির্বাচনে মোহাম্মদ আলীর ব্যাপক গণসংযোগ একজন নিষ্ঠাবান, মানবিক সফল ইউপি চেয়ারম্যান নুরুল হুদা। সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ক্যাম্প-২৭ এ বিশ্ব হাত ধোয়া দিবস পালিত! উখিয়ার জালিয়াপালং ইউনিয়ন পরিষদে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন আজ

একজন নিষ্ঠাবান, মানবিক সফল ইউপি চেয়ারম্যান নুরুল হুদা।

  • প্রকাশিত: রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

মো.সালাহউদ্দীন উখিয়া কক্সবাজারঃ-

কক্সবাজারের উখিয়া উপজেলার ২ নং রন্তাপালং ইউনিয়ন পরিষদের একজন সফল, জনবান্ধব ও দায়িত্বশীল মানবিক বর্তমান চেয়ারম্যান নুরুল হুদা তিনি নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজ অব্যাহত রেখে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছেন। তার শারিরীক অসুস্থতা শরীল নিয়েও থেমে নেই জনগণের সেবা।

বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত, যুবসমাজ, তারুণ্যের বলিষ্ঠ কন্ঠস্বর, ইউনিয়ন বাসীর প্রিয়মুখ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বর্তমান ২ নং রন্তাপালং ইউনিয়ন পরিষদের সফল মানবিক চেয়ারম্যান জননেতা নুরুল হুদা যুব সমাজের মনিকোঠায় তিনি অপ্রতিরোধ্য চেয়ারম্যান হিসেবে নির্বাচিত, যার পরিপ্রেক্ষিতে তিনি সুন্দর ও সুষ্ঠুভাবে ইউনিয়ন এলাকার উন্নয়নে সরকার ঘোষিত প্রতিটি কার্যক্রম সুন্দর ও সফলভাবে সম্পাদন করতে সক্ষম হচ্ছেন

বর্তমান ২ নং রন্তাপালং ইউপি মানবিক চেয়ারম্যান নুরুল হুদা শুধু নিজ এলাকায় নয়, উপজেলার সর্বসাধারনের কাছে দলমত নির্বিশেষে এক ব্যাপক গ্রহণযোগ্যতা সম্পন্ন ব্যক্তি হিসেবে প্রতীয়মান। তিনি জনসেবা প্রদানের মাধ্যমে একজন সফল জনবান্ধব চেয়ারম্যান হিসেবে এলাকায় অধিষ্ঠিত। এলাকার সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চান জনবান্ধব ও বিচক্ষণ এই মানবতার সেবক চেয়ারম্যান নুরুল হুদা।

ইউনিয়নের সার্বিক পরিস্থিতি নিয়ে বর্তমান ইউপি চেয়ারম্যান মানবিক নেতা নুরুল হুদা জানান,
আমি বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করে আসতেছি। আর আওয়ামীলীগ হিসেবে বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। এই ইউনিয়নকে নিয়ে সর্বদাই উন্নয়নের স্বপ্ন দেখি আমি। এই অসুস্থ শরীলটা নিয়ে ও আমার ঘুম হয় না সব সময় মনে করি আমি কি জনগণের পাশে সব সময় থাকতে পারবো তো – সৃষ্টি কর্তা যদি আমাকে সুস্থ করে তুলে আমি আবারো অসহায় জনগণের নিজ বসবাস স্থানে গিয়ে খুঁজ খবর রাখবো ইনশাআল্লাহ।
আমার বিশ্বাস জনগণ আমাকে অনেক ভালোবাসে
এলাকাবাসীর পাশে পূর্বে ছিলাম এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো।

তিনি আরও বলেন, আমার ইউনিয়নটি একটি আদর্শ ইউনিয়ন। ইউনিয়নে নেই কোনো বাল্য বিবাহ, ইভটিজিং এমনকি সন্ত্রাস, জঙ্গীবাদও। আমি যদি মহান আল্লাহর রহমতে একটু সুস্থ হই তাহলে আমার দেয়া সকল প্রতিশ্রুতি পালন করে এই ২ নং রন্তাপালং ইউনিয়নকে একটি আধুনিক ও ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো ইনশা-আল্লাহ্।

ইউনিয়নে বসবাসরত কয়েকজন ব্যক্তির সাথে কথা বলে জানা যায়, মানবিক চেয়ারম্যান নুরুল হুদা
একজন সদালাপী, পরিশ্রমী এবং এলাকার উন্নয়নে যথেষ্ট নিবেদিত। এই ইউনিয়নে প্রতি বছরই শিক্ষার হার আনুপাতিক হারে বাড়ছে। ইউনিয়নটিতে শিক্ষা ব্যবস্থা, স্বাস্থ্যসেবা থেকে শুরু করে সরকার ঘোষিত সকল প্রকার সুবিধাদি পাচ্ছেন ইউনিয়নে বসবাসকৃত সর্বসাধারণ।

ইউনিয়নের বিভিন্ন এলাকার লোকজনের সাথে কথা বলে জানা যায়, ২ নং রন্তাপালং ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান নুরুল হুদা একজন ভালো মনের মানুষ। তাঁর মাঝে নেই কোনো অহংকার। পরিশেষে এই সফল, জনবান্ধব আপোষহীন চেয়ারম্যান নুরুল হুদা জানান, সকলের আন্তরিক দোয়া ও নিরলস ভালোবাসায় ইউনিয়নের সার্বিক উন্নয়ন অব্যাহত আছে এবং আগামীতেও থাকবে ইনশা-আল্লাহ্।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন