1. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
  2. nagorikit@gmail.com : Inani News 24 :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০১:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
লায়ন্স জেলা ৩১৫ বি১ এর বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত ঈদগাঁওতে ইসলামী সম্মেলনে বক্তারা বলেন বিশুদ্ধ আকিদা-বিশ্বাসের একমাত্র মাপকাঠি কুরআন- সুন্নাহ মাদক কারবারিদের হুমকির আতঙ্কে ইউপি সদস্যর সংবাদ সম্মেলন শহরে পাহাড়কাটা মামলায় ২ জনকে দেড় বছরের কারাদণ্ড ১লক্ষ টাকা জরিমান মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ঈদগাঁও উপজেলা প্রশাসনের ব্যাপক প্রস্তুতি রংপুর রিপোর্টার্স ইউনিটির বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত পরিবেশগত সংকট নিরসনে প্রশাসনের জরুরী পদক্ষেপ গ্রহণের অনুরোধ জানালেন কক্সবাজার জেলা বাপা উখিয়ার প্রবীণ শিক্ষক মাওলানা ফরিদ উদ্দিন আর নেই উখিয়ায় অসংখ্য আলেমের ওস্তাদ মাওলানা, আমির হামজা চিরনিদ্রায় শায়িত! জানাযা: বাদ আসর রামু সরকারী টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট এর উদ্যোগে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

উখিয়ায় ৮ম শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ

  • প্রকাশিত: বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৫৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক::

উখিয়ার কুতুপালং পশ্চিম পাড়ার ধলিয়া ঘোনা গ্রামের (মালেশিয়া প্রবাসী)আলি হোসেনের স্কুল পড়ুয়া মেয়ে ছমিরা আক্তার (১৪) অপহরণ করেছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় স্কুল ছাত্রীর মা আমিনা আক্তার বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন একই এলাকার সরওয়ার উদ্দিন(২২) রফিক উদ্দিন (৪০)

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার টাইপালং হামেদিয়া মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রী অপ্রাপ্ত বয়স্ক ছমিরা আক্তারকে গত (১ জানুয়ারি) রাতে পরিবারের অজান্তে প্রেমে প্ররোচিত করে অপহরণ করে নিয়ে যায়।

খবর পেয়ে মেয়েকে উদ্ধারের জন্য ও-ই বাড়িতে গেলে মা আমিনা আক্তারকে মারধর করে তাড়িয়ে দেয়। এবং মেয়েকে জোরপূর্বক প্রতিদিন শারিরীক ও মানষিক নির্যাতন করে যাচ্ছেন।

ছাত্রীর মা আমিনা আক্তার বলেন, ন্যায় বিচার পেতে অনেক চেস্টা করেও তারা এলাকায় প্রভাবশালী হওয়ায় কোন ফলপ্রসূ হয়নি।

তবে শুনেছি আমার ১৪ বছরের শিশু কন্যার সাথে সরওয়ারের বিয়ে পড়িয়েছে। মুখ খুললে নেমে আসবে মহা বিপদ। আমার শিশু কন্যাকে বিয়ে করেও ক্লান্ত হননি তারা উল্টো হুমকি দিয়ে যাচ্ছেন।তবে মায়ের আকুতি তার একমাত্র বুকের ধন শিশু কণ্যাকে ফিরে পাওয়ার।মেয়েকে সুস্থ শরীরে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তারের দাবি জানান প্রবাসে থাকা কিশোরীর বাবাও।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন