CIN টিভি’র সাংবাদিক পরিচয়ে প্রতারণা করতে গিয়ে ধরা-মুচলেকা দিয়ে ছাড়

0
113

মোঃ সালাহউদ্দীন

চকরিয়ায় টিভি চ্যানেলের সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণার সময় পাঁচ যুবককে আটক করেছে পুলিশ। পরে তাদের কাছ থেকে পৃথক পৃথক মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয় – শুক্রবার বিকেলে পৌরশহরের মডেল সরকারী প্রাইমারী স্কুল মাঠ থেকে থানার এসআই আবদুল বাতেনের নেতৃত্বে একদল পুলিশ তাদের আটক করে থানা নিয়ে যায়। বরিশাল, মুন্সিগঞ্জ জেলা থেকে এসে চকরিয়া পৌরশহরে আবাসিক হোটেল ভাড়া নিয়ে জেলার বিভিন্ন উপজেলা গিয়ে সাংবাদিক নাম দিয়ে চাদাঁ আদায় করছে বলে পুলিশ জানিয়েছে।

তারা চকরিয়া, পেকুয়া, মহেশখালীসহ বিভিন্ন জনের কাছ থেকে সাংবাদিক পরিচয় দিয়ে টাকা আদায় করছে এসন সংবাদ পেয়ে চকরিয়া থানার ওসি মো.হাবিবুর রহমানকে জানান স্থানীয় লোকজন। পরে থানার এসআই আবদুল বাতেনের নেতৃত্বে একদল পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, অনলাইন ভিত্তিক সিআইএন টিভির সাংবাদিক পরিচয় দিয়ে বিনা অনুমতিতে চকরিয়ায় প্রবেশ করে সংবাদ সংগ্রহসহ নানা অপরাধ করছে বলে আমার কাছে খবর আসে। পরে তাদের আটক করে থানায় নিয়ে আসি।

তিনি আরো বলেন, তারা তাদের অপরাধ স্বীকার করায় মুচলেখা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। ভবিষ্যতে তারা এই ধরনের কোন কর্মকান্ডের সাথে জড়িত হবেনা বলেও জানান। এসময় স্থানীয় সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here